প্রাইভেটকার খাদে, প্রাণ গেল স্বামী-স্ত্রীর

Slider জাতীয়

নওগাঁ মহাদেবপুর উপজেলায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে গেলে একই পরিবারের দুজন নিহত হয়েছেন। তারা দুইজন স্বামী-স্ত্রী।

শনিবার (১৩ আগস্ট) দুপুর ১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওহাটা মোড় এলাকায় ফয়েজ উদ্দিন কোল্ডস্টোরের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতি হলেন, নওগাঁর মান্দা উপজেলার কুলিহার গ্রামের আবদুল খালেকের ছেলে শিমুল হোসেন (৩২) ও তার স্ত্রী জিনিয়া খাতুন (২৬)।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের বরাত দিয়ে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, আজ দুপুর ১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওহাটা মোড় এলাকায় ফয়েজ উদ্দিন কোল্ডস্টোরের পাশে নির্মাণাধীন প্যাডি সাইলো থেকে মাটি বহনকারী ট্রাক্টর সড়কের পশ্চিম পাশ থেকে রাস্তার ওপরে উঠছিল।

এ সময় নওগাঁগামী প্রাইভেটকারটি ওই ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পূর্ব পাশে খাদে পড়ে গিয়ে পানিতে তলিয়ে যায়।

দুর্ঘটনার প্রায় আধাঘণ্টা পর নওগাঁ সদর ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থল পৌঁছে খাদে পড়ে গাড়ির ভেতর থেকে ওই দম্পতিকে উদ্ধার করে। উদ্ধার হওয়া দম্পতিকে ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ আধুনিক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *