‘তুমি হবে সেরা মা’ পরীকে বললেন রাজ

বিনোদন ও মিডিয়া


ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজের ঘর আলো করে এসেছে নতুন অতিথি। বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পরীমণি।

পরে ফেসবুকে ছেলের পুরো নামসহ ছবিও প্রকাশ করেন তারকা এ দম্পতি। সেখান থেকে জানা যায়, পুত্রের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

এরপর থেকেই প্রথমবার বাবা-মা হওয়ার আনন্দে ভাসছেন পরী ও রাজ। জীবনের এই অধ্যায়ে ‘গুণিন’-এর রাবেয়ার প্রতি আরো একবার মুগ্ধতা ও ভালোবাসার প্রকাশ করেছেন রমিজ।

শুক্রবার (১২ আগস্ট) রাতে ফেসবুকে পুত্র রাজ্যের ও পরীর সঙ্গে ৮ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেন রাজ। এর ক্যাপশনে রাজ লেখেন, ‘আমার জীবনে কী সুখ তুমি নিয়ে এসেছো তা বোঝাতে পারব না। জীবনের নতুন অর্থ পাওয়াটা আশীবার্দস্বরূপ, তবে তোমার সঙ্গে দেখা হওয়াটাই আমার জীবনের মোড় পাল্টে দিয়েছে। ’

এর সঙ্গে যুক্ত করে রাজ লেখেন, ‘তোমার সঙ্গে থাকতে পেরে নিজেকে খুবই ভাগ্যবান মনে করছি। তুমিই আমার সব এবং সর্বস্ব উজাড় করে তোমাকে ভালোবাসি…তুমি হবে সেরা মা। ’

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন রাজ ও পরীমণি। ‘গুণিন’ সিনেমার শুটিং করার সময় সাত দিনের পরিচয় ও প্রেমের পর বিয়ে হয় তাদের। খবরটি প্রকাশ্যে আসে চলতি বছরের ১০ জানুয়ারি। ওই দিন একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবরও প্রকাশ করেন পরীমণি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *