চলে গেলেন ‘কোই মিল গায়া’র মিথিলেশ

Slider বিনোদন ও মিডিয়া


আবারও দুঃসংবাদ বলিউড পাড়ায়। চলে গেলেন অভিনেতা মিথিলেশ চতুর্বেদী। বৃহস্পতিবার সকালে তার মৃত‍্যুর খবর জানা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। পরিচালক হনসল মেহতা ফেসবুকে পোস্ট করে বর্ষীয়ান‍ এ অভিনেতার মৃত্যুর খবর জানান।

অভিনেতা মিথিলেশ হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন আগেই। উন্নত চিকিৎসার জন্য নিজের শহরেই নিয়ে যাওয়া হয়েছিল মিথিলেশকে। কিন্তু সব চেষ্টা বৃথা প্রমাণ করে চলে গেলেন ‘কোই মিল গায়া’র অভিনেতা মিথিলেশ চতুর্বেদী। তেসরা আগস্ট, সন্ধ্যায় লখনৌতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। মিথিলেশের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া পড়ে বলিউডে। ‘গদর: এক প্রেম কথা’, ‘তাল’, ‘ফিজা’, ‘বান্টি অউর বাবলি’সহ বলিউডের বহু হিট সিনেমায় অভিনয় করেছেন তিনি।
জানা যায়, মিথিলেশের হার্ট অ্যাটাক হওয়ার পর তিনি সুস্থও হয়ে উঠেছিলেন। তবে লখনৌতে ফেরার পর থেকে আবার তিনি অসুস্থ বোধ করতে থাকেন। প্রবীণ অভিনেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার জামাই আশিস চতুর্বেদী। তিনি ফেসবুকে লিখেছেন: ‘আপনি বিশ্বের সেরা বাবা ছিলেন। আপনি আমাকে জামাই না একজন ছেলের মতো ভালোবাসা দিয়েছেন। ঈশ্বর আপনার আত্মার শান্তি প্রদান করবেন।’ প্রয়াত অভিনেতার কয়েকটি ছবি যুক্ত করেছেন পোস্টের সঙ্গে। এদিকে অভিনেতার মৃত‍্যুর খবরে নেটনাগরিকরাও শোক প্রকাশ করেছেন। বিগত কয়েক বছরে বিনোদন দুনিয়ায় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত‍্যুর সংখ‍্যা বেড়েই চলেছে।টেলিভিশন এব‌ং বড় পর্দায় দীর্ঘদিন ধরে দাপটের সঙ্গে রাজত্ব করেছেন মিথিলেশ নীলি ছাতরি ওয়ালে, কেয়ামত-এর মতো বহু সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। পাশাপাশি বলিউডের একাধিক ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। কোই মিল গায়া, অশোকা, গদর এক প্রেম কথা, রেডির মতো ছবিতে দেখা গিয়েছিল মিথিলেশকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *