দম্পতি পরিচয়ে বাসা ভাড়া, চারদিন পর যুবকের মরদেহ উদ্ধার

Slider জাতীয়


সাভারের আশুলিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেওয়ার চার দিন পর নুর বিশ্বাস নামে এক যুবকের গলাকাটা অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে পলাতক স্ত্রী পরিচয় দানকারী ওই নারী।

সোমবার (২ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জিরাবো এলাকার দেলোয়ার হোসেনের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত নুর বিশ্বাস মাগুরার শ্রীপুর থানার হোগল ডাঙ্গা বাহাদুর বিশ্বাসের ছেলে। সে পেশায় ট্রাক চালক।

নিহতের বোনের স্বামী জাকির হোসেন বলেন, আমার শ্যালক বিভিন্ন জায়গায় থেকে ট্রাক চালাতো। গত ১৪ জুলাই দেশের বাড়িতে বিয়ে করে পরে ঢাকায় চলে আসে সে। এরপর গতকাল রোববার আমাকে এক নারী ফোন দিয়ে বলেন, নুরকে একটি কক্ষে আটকে রাখা হয়েছে। তাকে এসে নিয়ে যান। পরে আমরা সেই মহিলার ঠিকানায় আজ আসলে অনেক খুঁজে একটি বাসার কক্ষে আলী নুরের গলাকাটা অর্ধগলিত মরদেহ পাই। কিন্তু সেই নারীকে আর পায়নি।

বাড়ির মালিক দেলোয়ার হোসেন বলেন, গত ২৮ জুলাই এক পুরুষ ও নারী নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আমার বাসার একটি কক্ষ ভাড়া নেয় ৷ বাসা ভাড়া নেয়ার সময় তাদের পরিচয়পত্র চাইলে পরে দেবে বলে জানিয়েছিল। আজ এক লোক এসে নুরকে খুঁজছিলো। পরে ওই কক্ষের জানালা দিয়ে ভিতরে নুরকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী বলেন, প্রাথমিক তদন্তে মরদেহ দু-তিনদিন আগের বলে মনে হচ্ছে। নিহতের গলাকাটাসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *