গাজীপুর এসপি অফিসের সামনে বাদিনীকে নির্যাতন করায় আসামী আটক

Slider গ্রাম বাংলা

kill00_103314297
হাছিবুর রহমান/সামছুদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট
গ্রামবাংলানিউজটোয়েন্টিফোর.কম
গাজীপুর: পুলিশ সুপার কার্যালয় থেকে বের হওয়ার সময় প্রধান গেটের সামনে আসামীদের আক্রমনের শিকার হয়েছেন মামলার বাদী ও এক প্রবাসীর স্ত্রী। পুলিশ
তাৎক্ষনিকভাবে একজনকে আটক করেছে।

সোমবার(০৪মে) বেলা ১টার দিকে গাজীপুর শহরের রাজবাড়ি রোডে অবস্থিত পুলিশ সুপার কার্যালয়ের(এসপি অফিস) সামনে ওই ঘটনা ঘটে। ভিকটিম ও প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার কাপাসিয়া উপজেলার নলগাঁও গ্রামের সৌদি আরব প্রবাসীর স্ত্রী(৩৫) কে স্বামীর অনুপস্থিতিতে তার দেবর শাহ আলম উত্ত্যক্ত করতেন। দেবরের ভয়ে ভিকটিম গাজীপুর শহরের বরুদা এলাকায় আনোয়ারা মঞ্জিলে ভাড়ায় চলে আসেন।  ২০১৫ সালের ২১ মার্চ বিকাল সাড়ে ৫টায় আনোয়ারা মঞ্জিলে দেবর শাহ আলম অনধিকার প্রবেশ করে ভিকটিমকে ধর্ষনের চেষ্টা করে। এসময় ভিকটিমের দুই শিশু সন্তান ডাক চিৎকার দিলে আসামী পালিয়ে যায়। ওই ঘটনায় ভিকটিম বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি ধর্ষন চেষ্টার মামলা করেন। কিন্তু আসামী প্রভাবশালী হওয়ায় গ্রেফতার হয়নি। সূত্র আরো জানায়, মামলা হওয়ার পর আসামী বাদীকে মামলা প্রত্যাহারের হুমকি দিলে বাদী গাজীপুর শহর থেকে পালিয়ে টঙ্গীতে চলে যায়। কিন্তু আসামী আবারো হুমকি দিলে বাদী থানায় জিডি ও আদালতে দেবর সহ ৪জনের বিরুদ্ধে ১০৭ ধারার একটি আত্মরক্ষামূলক মামলাও করেন।

সোমবার দুপুরে আসামী গ্রেফতারের জন্য বাদী গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে আসেন। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার দেলোয়ার হোসেন কার্যালয়ে না থাকায় তিনি ফিরে যান। যাওয়ার সময় পুলিশ সুপার কার্যালয়ের প্রধান ফটকের সামনে আসামী শাহ আলম কয়েকজন সন্ত্রাসী নিয়ে ভিকটিমকে অপহরণের চেষ্টা করেন।
ভিকটিম আত্মরক্ষার জন্য দৌঁড় দিয়ে নিকটবর্তি গাজীপুর ক্লাবে আশ্রয় নেয়। কিন্তু সন্ত্রাসীরা গাজীপুর ক্লাবে প্রবেশ করে ভিকটিমকে মারধর করে অপহরণের চেষ্টা করলে পুলিশ এসে যায়। অতঃপর পুলিশ প্রধান আসামী দেবর শাহ আলমের বড় ভাই সোলাইমান হোসেন খানকে আটক করে ও অন্যরা পালিয়ে যায়। ওই ঘটনায় ভিকটিম জয়দেবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

আসামী আটককারী জয়দেবপুর থানার উপ-পরিদর্শক(এসআই) সুজায়ের হোসেন জানান, ঘটনা সঠিক। চিকিৎসার জন্য ভিকটিমকে হাসপাতালে নিয়ে যাচ্ছি। তবে রিপোর্টটি না করার জন্য তিনি অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *