বর্তমান সরকারের সময় শেষ——সেলিমা রহমান

Slider গ্রাম বাংলা


গাজীপুর: বিএনপি স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, বর্তমান সরকারের সময় শেষ। আমি গাজীপুরের নির্বাচনের কথা বলতে চাইনা। আপনারা দেখেছেন কি হয়েছে, কেন হয়েছে, বর্তমান সরকার এক জন বিচ্ছন্নি সরকার। শুধু মাত্র পুলিশ দিয়ে বন্দুকের নল দিয়ে প্রশাসন দিয়ে, সন্ত্রাস দিয়ে, অবৈধভাবে ক্ষমতায় যাওযার চেষ্টা করছে। আপনারা জানেন এই জনবিচ্ছিন্ন সরকার যে অবস্থা সৃষ্টি করেছে দেশের, দেশের মানুষের বুকের উপর পা দিয়ে, রক্তের উপর দিয়ে তারা হেটে যাচ্ছে। আবারও জোর করে ক্ষমতায় থাকার জন্য চেষ্টা করছে।

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, গায়েবী মামলায় নেতাকর্মীদের গ্রেফতার, খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে গাজীপুরে বিএনপি পূর্ব ঘোষিত বিক্ষোভ সমাবেশ ২৭ মে ২০২৩ শনিবার বিকাল ৪ টায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি গাজীপুর জেলা সভাপতি ফজলুল হক মিলন সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান এবং মহানগর বিএনপির সদস্য সচিব শওকত হোসেন সরকারের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, সহ- শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির, নির্বাহী সদস্য কাজী সাইয়্যেদুল আলম বাবুল, ডা. মাজহারুল আলম, মজিবুর রহমান, ওমর ফারুক সাফিন, শ্রীপুর থানা বিএনপির সভাপতি শাহজাহান ফকির, এডভোকেট আ্বদুস সালাম শামীম, রকিব উদ্দিন সরকার, সুরুজ আহমেদ, ছাত্রদল নেতা ইমরান হোসেন শিশির প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *