২৫ বছর পর প্রসেনজিতের নায়িকা হলেন শ্রাবন্তী

বিনোদন ও মিডিয়া


টালিউডের দুই তারকা প্রসেনজিৎ ও শ্রাবন্তী। একজন বলতে গেলে চলে গেছেন কিংবদন্তির পর্যায়ে, আর অন্যজনের জনপ্রিয়তাও কম নয়। শ্রাবন্তীর প্রথম সিনেমার নাম মায়ার বাঁধন। সেখানে প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি।

১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল ‘মায়ার বাঁধন’। এরপর কেটে গেছে ২৫ বছর। এই লম্বা সময়ে মাত্র একটি সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন প্রসেনজিৎ ও শ্রাবন্তী। ‘কাবেরী অন্তর্ধান’ নামের সেই সিনেমায় প্রসেনজিৎ ছিলেন শিক্ষক, আর তার ছাত্রী শ্রাবন্তী।

২৫ বছর পর এবার নতুনভাবে পর্দায় হাজির হতে যাচ্ছেন এই দুই তারকা। ছাত্রী কিংবা মেয়ে নয়, এবার পর্দায় তাদের দেখা মিলবে স্বামী-স্ত্রীর ভূমিকায়। সিনেমাটির পরিচালক সায়ন্তন ঘোষাল। জানা গেছে, সিনেমাটিতে এমন এক দম্পতির গল্প এতে উঠে আসবে, যাদের বয়সের মধ্যে পার্থক্য অনেক। আগামী সেপ্টেম্বরেই শুরু হবে এর শুটিং। তবে সিনেমাটির নাম এখনো প্রকাশ করা হয়নি।

কিছুদিন আগেই লন্ডন থেকে শুটিং করে এসেছেন শ্রাবন্তী। আবারও উড়াল দিতে হবে তাকে। কারণ, নতুন সিনেমাটির চিত্রায়ণ হবে সেখানেই। ভারতীয় গণমাধ্যমকে নির্মাতা সায়ন্তন জানিয়েছেন, এই দম্পতির বয়সের মধ্যে অনেক ফারাক। তারা থাকেন লন্ডনে, সেখানেই এক সাময়িক ক্রাইসিসের মধ্যে পড়েন। কীভাবে সেই ক্রাইসিস থেকে বের হয়ে আসেন, সেটা নিয়েই সিনেমার গল্প এগোবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *