গাজীপুরের রাকিব সরকারের সাথে নায়িকা মাহিয়া মাহির বিয়ে নিয়ে গুঞ্জন!

Slider টপ নিউজ বিনোদন ও মিডিয়া


ঢাকাঃ অনেকটা সিনেমার গল্পের মত। এক জীবনে একাধিকবার মেহেদীতে হাত রাঙ্গানো, আর একাধিকবার অন্যের গলায় মালা পড়ানোই সত্যি হলো অভিনেত্রী মাহিয়া মাহির বেলায়ও।

এই তো ক’দিন আগেই সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে মাহির ছাড়াছাড়ি হয়। সেই রেশ কাটতে না কাটতেই নতুন খবর হচ্ছে অভিনেত্রী মাহি নতুন সম্পর্কে জড়িয়েছেন। ছেলের নাম রাকির সরকার। গাজীপুরের রাজনীতিতে প্রভাবশালী পরিবারের সদস্য রাকিব সরকারের আরেক পরিচয় তিনি ব্যবসায়ী। বড় ভাই রাসেল সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক।

যদিও আনুষ্ঠানিকভাবে দু’জনের কেউই বিয়ের বিষয়টি স্বীকার করেননি। তবে রাকিব সরকারের একজন ঘনিষ্ট ব্যক্তি বিয়ের বিষয়টি স্বীকার করেছেন এবং জানিয়েছেন, তাদের বিয়ের বিষয়টি গাজীপুরে এখন ওপেন সিক্রেট। একইভাবে রাকিব সরকারের পরিবারের একজন সদস্য বিষয়টি নিয়ে বিব্রতকর বলে মন্তব্য করেছেন। আনুষ্ঠানিকভাবে বিয়ের বিষয়টি পরিবারের জানা নেই বললেও পরিবারের ওই সদস্য এমন একটি খবরের কথা স্বীকার করেছেন।

তবে আনুষ্ঠানিকভাবে বিয়ের বিষয়টি স্বীকার করুন, আর নাই করুন মাহিয়া মাহি এবং রাকিব সরকারের একাধিক ছবি রয়েছে চ্যানেল টোয়েন্টিফোরের কাছে। ছবি দেখে মনে হচ্ছে দু’জন খুব পূর্ব পরিচিত। কিন্তু বাস্তবে গাজীপুরের কেউই তাদের আগে থেকে পরিচিত বলে মানতে নারাজ, বরং গাজীপুরের অনেকেই তাদের বিয়ের বিষয়টি সত্য বলে জানিয়েছেন।

সূত্রঃ চ্যানেল২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *