মা-ছেলেকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা

Slider নারী ও শিশু


নিহত রাজিয়া সুলতানা কাকলীর মা খন্দকার তাছলিমা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মঙ্গলবার (৫ জুলাই) সকালে আড়াইহাজার থানায় মামলাটি দায়ের করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এছাড়া হত্যাকাণ্ডের কারণ উদঘাটনসহ জড়িতদের গ্রেফতার করতে থানা পুলিশের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থা কাজ করছে।

এর আগে আড়াইহাজার উপজেলার ব্রাম্মন্দি ইউনিয়নের উজান গোবিন্দপুর পশ্চিমপাড়া এলাকায় বিধবা নারী রাজিয়া সুলতানা কাকলী তার আট বছরের ছেলে তালহাকে শনিবার (২ জুলাই) রাতে গল কেটে হত্যা করা হয়।

রোববার (০৩ জুলাই) সকালে প্রতিবেশীরা তাদের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) আবির হোসেন বলেন, এটি পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড। জব্দ করা সব আলামত পর্যবেক্ষণ করছি। হত্যাকাণ্ডের কারণ, পরিকল্পনাকারী ও কারা সরাসরি জড়িত এসব শনাক্ত করতে আমরা কাজ করছি। নিহত নারীর শ্বশুরবাড়ির আত্মীয়-স্বজন ও বাবারবাড়ির আত্মীয়দের কাছ থেকে আরও তথ্য সংগ্রহ করার চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *