গাজীপুরে পৃথক ঘটনায় পানিতে ডুবে দুই স্কুল ছাত্রের মৃত্যু

Slider গ্রাম বাংলা


গাজীপুর: গাজীপুর মহানগরের মীরেরগাঁও এলাকায় কারখানা রেল ব্রিজের পাশে শনিবার বিকালে সেলফি তুলতে গিয়ে পা ফোটকে এক স্কুল ছাত্র তুরাগের পানিতে ডুবে মারা গেছে । সাড়ে ২০ ঘণ্টা পর রোববার সকালে তার লাশ উদ্ধার করেছে টঙ্গী ফায়ার স্টেশনের ডুবরি দল।নিহত মোহাম্মদ মাহিন, মহানগরের বাসন থানার নগরপাড়া এলাকার মোঃ জসিম উদ্দিনের ছেলে এবং স্থানীয় শাইনিং পার স্কুলের নবম শ্রেণীর ছাত্র।

টঙ্গী ভাইয়ের স্টেশনের লিডার মোঃ ইদ্রিস আলী জানান শনিবার দুপুর আড়াইটার দিকে মাহিন তার দুই সহপাঠীকে নিয়ে কারখানা এলাকার রেল ব্রিজের পাশে বেড়াতে যান। একপর্যায়ে ব্রীজে পাশে সেলফি তুলতে গিয়ে তুরাগের গভীর পানিতে তলিয়ে যান এবং স্রোতের টানে অন্যত্র সরে যায়।

এ সময়ে মাহিনের সহপাঠীরা ডাক চিৎকার শুরু করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের ডুবুরিদল ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগিতায় তুরাগের পানিতে তল্লাশি চালায়। দীর্ঘ সময় তল্লাশির পর রোববার সকাল ১০ টা ৫৫ মিনিটে ঘটনাস্থল থেকে দেড় শ’ গজ দক্ষিণে প্রায় ৩০ ফুট গভীর পানির নিচ থেকে মাহিনের লাশ উদ্ধার করা হয়েছে।

এদিকে গাজীপুর মহানগরের ইছালী ব্রীজ থেকে বর্ষার পানিতে গোসল করতে লাফ দিয়ে মুন্না নামের ৮ম শ্রেণীর ছাত্র মারা গেছে। আজ রবিবার সকাল ১০টায় এঘটনা ঘটে। মুন্না মহানগরের নীলের পাড়া এলাকার মোখলেছুর রহমানের নাতি ও সোহেলের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *