প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে মারধর

Slider নারী ও শিশু

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলে যাবার পথে এক ছাত্রীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহসপতিবার বেলা দশটার দিকে উপজেলার পৌর এলাকা মাওনা বাজার রোডে । নির্যাতনের স্বীকার ওই ছাত্রী মাওনা চৌরাস্তার শাহীন স্কুলে এন্ড ক্যাডেট কোচিংএর অষ্টম শ্রেণীর ছাত্রী। আবুল বাশারের বাড়ির ভাড়াটিয়া।অভিযোক্ত নাঈম (১৭) উপজেলা মাওনা চৌরাস্তার বেগুন বাড়ী আবাসিক এলাকার সাফিয়ার ছেলে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ছাত্রী প্রায় তিন মাস ধরে অভিযোক্ত নাঈম ওই ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো। বৃহষ্পতিবার সকাল দশটার দিকে স্কুলে আসার পথে নাঈম ওই ছাত্রীকে রাস্তা থেকে টানা হেঁচড়া করে পাবলিক স্কুলের গলির একটি ফার্নিচারের দোকানের পেছনে নিয়ে এলোপাথারী মারধর করে। ছাত্রীর ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে বখাটে যুবক পালিয়ে যায়। ওই ছাত্রী অবিভাবক খবর পেয়ে ঘটনা স্থলে এসে শ্রীপুর থানায় ফোন দিলে এস আই ইসমাইল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। প্রত্যক্ষদর্শী ইমতিয়াজ হোসেন বলেন মেয়েটার চিৎকার শুনে দৌড়ে গিয়ে ছেলেটাকে আমি ধরে ফেলি কিন্তু আমার হাত থেকে ছুটে সে পালিয়ে যায়।

শ্রীপুর থানার পরিদর্শক মোঃ মনিরুজ্জমান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। ওই যুবকে ধরতে অভিযান চলছে। তাকে ধরে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *