ফের মা হলেন ন্যানসি

Slider বিনোদন ও মিডিয়া


আবারও মা হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। গতকাল বুধবার বিকেল ৩টা ১৫ মিনিটে রাজধানীর ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালে কন্যা সন্তান জন্ম দিয়েছেন তিনি। এটি ন্যানসির তৃতীয় সন্তান। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী।

তিনি বলেন, গত সোমবার স্ত্রীরোগ ও প্রসূতি বিভাগের প্রধান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. অঞ্জুমান আরা বেগমের অধীনে ভর্তি হন ন্যানসি। বুধবার বিকেলে সফলভাবে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। মা ও নবজাতক সুস্থ আছে।

ডা. আশীষ কুমার চক্রবর্তী আরও বলেন, ‘ন্যানসির বাচ্চার ওজন খানিকটা কম পেয়েছি। বৃহস্পতিবার নাগাদ তাকে কেবিনে নেওয়া হবে। আর বাচ্চাটাকে দু’একদিন পর্যবেক্ষণে রাখব।’

উল্লেখ্য, ২০২১ সালের আগস্টের শেষ সপ্তাহে গীতিকবি মহসীন মেহেদীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ন্যানসি। এই দম্পতির সংসারে এটাই প্রথম সন্তান।

এর আগে, ২০০৬ সালে ব্যবসায়ী আবু সাঈদকে ভালোবেসে বিয়ে করেন ন্যানসি। তাদের সংসারে রোদেলা নামে একটি কন্যা সন্তান আছে। প্রথম সংসার বিচ্ছেদের পর ২০১৩ সালে নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন তিনি। আট বছরের দাম্পত্য জীবনে সেই সংসারে নায়লা নামে আরও একটি কন্যা সন্তান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *