পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলার আরও এক ভিডিও ভাইরাল

Slider জাতীয়


স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পরই সেতুর রেলিংয়ের নাট খোলার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।
এক ব্যক্তি সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে ভিডিওতে বলেন, পদ্মা সেতুর নাট খুইল্যা গেছে। পাশ থেকে ভিডিও করা আরেকজন প্রশ্ন করেন, সবগুলোই কি খুলে গেছে?

ওই ব্যক্তি বলেন, ‘ক্যামেরায় দেখেন ভাই এই যে লাগাই দিলাম। তখন ভিডিও করা ব্যক্তি বলেন, ভাই এখন লাগায়ে দিছেন কিন্তু রাইতে আবার কি করবেন না করবেন?’

এ সময় নাট খোলা ব্যক্তি নাট দেখিয়ে বলেন, ‘এটা খুলতে কিন্তু কোনো রকম রেঞ্চ ব্যবহার করি নাই।’

ভিডিওটি শেয়ার করেছেন অনেকেই। আবার অনেকেই ডাউনলোড করে ফেসবুকে শেয়ার করেছেন। একজন ফেসবুক ব্যবহারকারী ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘পদ্মা সেতুর নাট-বল্টু খোলা দ্বিতীয় ব্যক্তি সাতক্ষীরার মেহেদী’

এরআগে পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক তৈরির ঘটনা ঘটে। কাইসার ৭১ (Kaisar71) নামক একটি টিকটক অ্যাকাউন্ট থেকে প্রথমে ভিডিওটি আপলোড করা হয়। এরপর ফেসবুকেও সেটি ভাইরাল হয়। টিকটকের লোগো লাগানো ৩৬ সেকেন্ডের ওই ভিডিওতে সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলতে দেখা যায়।

ভিডিওতে দেখা যায়, এক যুবক পদ্মা সেতুর কংক্রিটের রেলিংয়ের ওপর দিয়ে লোহার রেলিংয়ের দুটি নাট খুলছেন। এই নাট দুটি দিয়ে লোহার রেলিংটি আটকানো রয়েছে কংক্রিটের রেলিংয়ের সঙ্গে। এরপর সেই যুবক নাট দুটি বাঁহাত দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে খুলে ডানহাতে নেন এবং আবার বাঁহাতের ওপর রাখেন।

নাট দুটি খুলে হাতের ওপর রেখে বলেন, ‘এই হলো আমাদের পদ্মা সেতু। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু।’ এ সময় পাশ থেকে আরেকজনকে বলতে শোনা যায়, ‘নাট খুলে ভাইরাল করে দিয়েন না।’

ভিডিওটি বায়েজিদের টিকটক অ্যাকউন্টে আপলোড করার পর ফেসবুকেও সেটি ভাইরাল হয়। এ ঘটনায় সেই যুবককে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

রোববার (২৬ জুন) সন্ধ্যায় সময় সংবাদকে এ তথ্য নিশ্চিত করেন সিআইডির একাধিক কর্মকর্তা।
সিআইডি জানায়, পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খোলা ওই যুবকের নাম বায়েজিদ তালহা। তার বাড়ি পটুয়াখালীতে। তিনি রাজধানীতে বেসরকারি চাকরি করেন।

সিআইডির সাইবার ইন্টিলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ গণমাধ্যমকে জানান, তাকে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *