আবারো যোগাযোগ মন্ত্রী হচ্ছেন আবুল হোসেন!

Slider বাংলার মুখোমুখি

মাওয়া প্রান্তে পদ্মা সেতু উদ্বোধনের সময় প্রধানমন্ত্রীর পাশে ছিলেন সাবেক যোগাযোগমন্ত্রী আবুল হোসেন। এ সময় তিনি কুশল বিনিময় করে প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করেন। প্রধানমন্ত্রীও তার মাথায় হাত রেখে আশীর্বাদ করেন।

সাবেক এই যোগাযোগমন্ত্রীর বিরুদ্ধে পদ্মা সেতুতে দুর্নীতির অভিযোগ উঠেছিল। ফলে তিনি যোগাযোগমন্ত্রীর পদ থেকে পদত্যাগে বাধ্য হয়েছিলেন। যদিও পরবর্তীকালে পদ্মা সেতুতে দুর্নীতির কোনো প্রমাণ মেলেনি। এই অবস্থায় আজকে পদ্মসেতু উদ্বোধনের মধ্য দিয়ে কথা উঠেছে আবুল হোসেন আবারো যোগাযোগ মন্ত্রী হতে যাচ্ছেন কি না।

আজ শনিবার সকাল ১০টা ৫ মিনিটে পদ্মা সেতুর থিম সং পরিবেশনের মধ্য দিয়ে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। এর আগে সেতু উদ্বোধন করতে হেলিকপ্টারে পদ্মার মাওয়া প্রান্তে পৌঁছান শেখ হাসিনা ও তার সফরসঙ্গীরা।

সকাল ১০টায় সভামঞ্চে পৌঁছান তিনি। এর আগে সকাল ৯টা ৪০ মিনিটে তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর থেকে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তের উদ্দেশে রওনা দেন শেখ হাসিনা।

দিনের কর্মসূচি অনুযায়ী, প্রধানমন্ত্রী সকাল ১০টায় মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। সেখানে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সুধী সমাবেশের আয়োজন করা হয়।

বেলা ১১টায় পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধন খাম ও সিলমোহর প্রকাশ করেন। এর পর টোলপ্লাজার উদ্দেশে যাত্রা করেন প্রধানমন্ত্রী। সেখানে টোল দিয়ে মাওয়া প্রান্তে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচন করে মোনাজাতে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *