‘পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠানে দেশের সব মানুষ যুক্ত হবে’

Slider জাতীয়


বঙ্গবন্ধুর ভাষণ যেমন সাড়ে ৭ কোটি বাঙালির মনকে ছুঁয়ে গিয়েছিল তেমনি পদ্মাসেতু উদ্বোধনী অনুষ্ঠানেও ১৭ কোটি মানুষ যুক্ত হবে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শনিবার (১৮ জুন) বিকেলে মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ঘাট এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থল এলাকা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

জাতীর পিতা বঙ্গবন্ধুর রেসকোর্স ময়দানে ৭ মার্চে যে ভাষণ দিয়েছিলেন তার সেই ভাষণ শুধু সেখানেই সীমাবদ্ধ ছিল না, সাড়ে ৭ কোটি বাঙালির হৃদয়কে ছুঁয়ে গিয়েছিল। তেমনি ৫০ বছর পরে বাংলাদেশ এমন একটি দিন উদযাপন করতে যাচ্ছে। পদ্মাসেতু উদ্বোধন অনুষ্ঠানও লাখ লাখ মানুষ নয় ১৭ কোটি মানুষ যুক্ত হবেন বলে আশা প্রকাশ করে তিনি।

নৌ পরিবহন মন্ত্রণালয়, সেতু বিভাগ, জেলা প্রশাসন, আওয়ামী লীগসহ সবাই সমন্বিতভাবে জনসভা সফল করতে কাজ করছে উল্লেখ করে নৌ পরিবহন আরও জানান, জনসভাস্থলে দক্ষিণাঞ্চলে নেতাকর্মী ও সাধারণ মানুষ যে সকল লঞ্চে আসবেন, সেগুলো যাতে ভালভাবে ভিড়তে পারে সে ব্যাপারে সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হচ্ছে। এজন্য ঘাট এলাকায় ২০টি পল্টুন বসানো হচ্ছে। পানির উচ্চতা বাড়লে যাত্রী নামাতে ট্রলারও থাকবে।

এ সময় নৌ পরিবহন মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, সহকারী পুলিশ সুপার মো. আনিসুর রহমান, শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *