গাজীপুরে কামারুজ্জ্মানের লাশের নিরাপত্তায় আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থান

Slider টপ নিউজ

DSC03867
গাজীপুর: ফাঁসি হওয়ার পর দাফনের জন্য ঢাকা থেকে শেরপুরে কামারুজ্জামানের লাশ যাওয়ার পথে নিরাপত্তা নিশ্চিত করতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর
এলাকায় কঠোর অবস্থানে রয়েছে আইন শৃঙ্খলা বাহিনী।

শনিবার(১১ এপ্রিল) রাত ৮টায় গাজীপুর জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম  ওই তথ্য জানিয়েছেন।

পুলিশ জানায়, কামারুজ্জামানের লাশ ঢাকা কেন্দ্রিয় কারাগার থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক হয়ে শেরপুরে যাওয়fর পথে লাশের নিরাপত্তা নিশ্চিত করতে আইন শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে। লাশ যাওয়ার পথে যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য ইতোমধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে শ্রীপুরের জৈনা বাজার পর্যন্ত মহাসড়কে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। রাস্তায় নির্বিঘ্নে লাশে বহনকারী গাড়ি বহর যেন সহজে যেতে পারে ওই জন্য জেলা, থানা, হাইওয়ে ও ট্রাফিক পুলিশকে সতর্ক অবস্থানে রাখা হয়েছে। এ ছাড়া নিয়মিত টহলে আছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার রাত ১০টার পর ঢাকা কেন্দ্রিয় কারাগারে যুদ্ধাপরাধী কামারুজ্জামানের মৃত্যু;দন্ড কার্যকর হওয়ার কথা রয়েছে। মৃত্যুদন্ড কার্যকরের পর কামারুজ্জামানের লাশ শেরপুরে গ্রামের বাড়িতে দাফনের জন্য নিয়ে যাওয়া হবে। ঢাকা থেকে শেরপুর যাওয়ার পথে মহাসড়কের গাজীপুর অংশে পুলিশ লাশবাহী গাড়ি বহরের নিরাপত্তার জন্য ওই সতর্ক অবস্থান নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *