ভোটকেন্দ্র পাহারা দেওয়ার পরামর্শ মনজুর

Slider চট্টগ্রাম

monjur_alam_sm_209232208

চট্টগ্রাম: বিগত পাঁচ বছরে মেয়র থাকাকালে শ্রমজীবি মানুষের কল্যাণে কাজ করেছেন উল্লেখ করে সাবেক মেয়র এম মনজুর আলম জানান, বিগত সময়ে ১৬১ শ্রমজীবি পরিবারের আবাসনের ব্যবস্থা করা হয়েছে।

তিনি বলেন, অন্ন, বস্ত্র, বাসস্থান নিশ্চিত করতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে উন্নয়ন আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। বৃহস্পতিবার সকালে এবং বুধবার রাতে চট্টগ্রাম মহানগর লবণ শ্রমিক ও নির্মাণ শ্রমিকদেও সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

শ্রমজীবিদের ভাগ্য পরিবর্তনে আগামী ২৮ এপ্রিলের নির্বাচনে সবাইকে এক্যবদ্ধ হয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আহবান জানিয়ে মনজুর আলম বলেন, শুধু কেন্দ্রে গিয়ে ভোট দিলে হবেনা। আগের মত ভোটকেন্দ্র পাহারা দিতে হবে। ফলাফল ঘোষণা না করা পর্যন্ত ঘরে ফেরা যাবেনা।

নগরের কাট্টলীস্থ মনজুর আলমের বাস ভবনে অনুষ্ঠিত মতবিমিয়কালে উভয় সংগঠনের নেতারা মেয়র প্রার্থী হওয়ায় মনজুর আলমকে ফুলেল শুভেচ্ছা জানান এবং নির্বাচনে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

মত বিনিময়কালে লবন শ্রমিক দলের আহবায়ক মো. শাহ আলম, যুগ্ম আহবায়ক বশর মেম্বার, সদস্য সচিব আবদুচ ছালাম, সদস্য মো. সায়েম, নুর আলম,আবদুল মান্নান, মো. সবদর আলী কাকন, রিয়াজ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া বুধবার রাতে নির্মাণ শ্রমিক দলের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে নির্মাণ শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. হানিফ, চান্দগাঁও থানা সভাপতি মো. হায়দার, সহ সভাপতি বাচ্চু মিঞা, সেক্রেটারি সাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *