ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় খালেদার শোক

Slider রাজনীতি

khaleda_zia_sm222_145480076
ঢাকা: ফরিদপুর জেলার ভাঙ্গায় বাস দুর্ঘটনায় ২৫ জনের প্রাণহানী এবং ২০ জনের মতো যাত্রী আহত হওয়ার ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বৃহস্পতিবার (০৯ এপ্রিল) দুপুরে বিএনপির সহ-দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এ শোক জানান।

শোকবার্তায় বিএনপি চেয়ারপারসন বলেন, সড়ক দুর্ঘটনায় যারা প্রাণ হারিয়েছেন এবং আহত হয়েছেন তাদের স্বজনদের মতো আমিও গভীরভাবে ব্যথিত, শোকাভিভূত ও উদ্বিগ্ন।

তিনি বলেন, বারবার সড়ক দুর্ঘটনায় অসংখ্য মানুষের প্রাণহানী ঘটলেও তার কারণ খতিয়ে দেখে কার্যকর পদক্ষেপ গ্রহণে সরকার সম্পূর্ণরুপে ব্যর্থ হয়েছে। জনগণের প্রতি সরকারের দায়িত্ববোধ না থাকার কারণেই মানুষের জীবনের নিরাপত্তার বিষয়টি বারবার উপেক্ষিত থাকছে। নদ-নদীর পাশাপাশি সড়কগুলোতে একের পর এক দুর্ঘটনার পুনরাবৃত্তিতে ব্যাপক জানমালের ক্ষয়ক্ষতিতেও সরকার কোনো কার্যকর পদক্ষেপ গ্রহণ করছে না।

খালেদা জিয়া বাস দুর্ঘটনায় নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনা করে তাদের পরিবার পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

বুধবার (০৮ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে ভাঙ্গা উপজেলার কৈডুবী এলাকায় ঢাকা থেকে বরিশালগামী সোনারতরী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *