মির্জা ফখরুলকে পাবনায় নেওয়া উচিত: প্রতিমন্ত্রী ইন্দিরা

Slider রাজনীতি


মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, পদ্মা সেতুর গুরুত্ব নদী পাড়ের ভুক্তভোগীরা জানে। শুধু জানেন না খালেদা জিয়া, বিএনপি আর স্বাধীনতাবিরোধীরা। মির্জা ফখরুল ইসলাম আলমগীর হলো অসত্য আর আজগুবি কথার গোডাউন। তিনি বলেছেন, খালেদা জিয়া নাকি সবার আগে পদ্মা সেতুর উদ্বোধন করেছিলেন। সেতু উদ্বোধনের কথা শুনে ফখরুল ইসলামের মাথা গরম হয়ে গেছে। বরফ দিয়েও ঠান্ডা করা যাচ্ছে না। তাকে পাবনায় নেওয়া উচিত।

শনিবার (১১ জুন) দুপুরে মুন্সিগঞ্জের মিরকাদিমে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, পদ্মা সেতু নির্মাণ ছিল অসম্ভব দুঃসাধ্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই অসম্ভবকে সম্ভব করেছেন। দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র প্রতিহত করে পদ্মা সেতু নির্মাণ করে প্রমাণ করেছেন বাংলাদেশকে কেউ দাবায়ে রাখতে পারবে না। ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করবেন তিনি।

ইন্দিরা বলেন, আগে যেসব পণ্য বিদেশ থেকে আমদানি করা হতো এখন আমাদের দেশেই উৎপাদিত হচ্ছে। একই সঙ্গে বাংলাদেশে কৃষিভিত্তিক শিল্প গড়ে উঠছে।

এসময় বিসিআইয়ের প্রেসিডেন্ট আনোয়ারুল আলম চৌধুরী, মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক ফরিদা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার মিনহাজ উল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনিসুজ্জামান আনিস, সদর পৌরসভার মেয়র মো. ফয়সল বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *