শ্রীপুরে রাস্তায় এখন মরণ ফাঁদ সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

Slider গ্রাম বাংলা


রমজান আলী রুবেল, শ্রীপুর,গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে দীর্ঘদিন ধরে রাস্তা সংস্কার না করায় বড় বড় গর্ত ধুলাবালিতে অতিষ্ঠ জৈনা টু কাওরাইদ আঞ্চলিক সড়ক

শ্রীপুর উপজেলার আবদার আব্দুল আওয়াল ডিগ্রী কলেজ, গেট সংলগ্ন এলাকার পশ্চিম মোড়- জৈনা টু কাওরাইদ আঞ্চলিক সড়ক অবরোধ করেন আব্দুল আওয়াল কলেজের শিক্ষার্থীরা। পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেন তারা, আজ মঙ্গলবার (৭) জুন দুপুর ২টা থেকে এ রাস্তা অবরোধ করে রাখেন শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের দাবি, দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় রাস্তাটির, পিচঢালাই উঠিয়ে সংস্কারের নামে দীর্ঘদিন ধরে রাস্তা নষ্ট করে ফেলে রেখেছে ঠিকাদার প্রতিষ্ঠান। শিক্ষার্থীদের এ আন্দোলনে সমর্থন দেন এলাকাবাসীও।

স্থানীয় দোকানদার ও কয়েকজন বাসিন্দা বলেন, রাস্তাটা সংস্কারের জন্য এলাকার জনপ্রতিনিধিদের কাছে বারবার অনুরোধ করা সত্ত্বেও রাস্তাটি সংস্কার করে দিচ্ছেন না। এখন কলেজ মোড় থেকে জৈনা বাজার পর্যন্ত রাস্তার মাঝখানে বড় বড় গর্ত হয়ে গেছে বর্ষা মৌসুমে এই রাস্তাদিয়ে গাড়ি চলাচল করা একেবারেই অসম্ভব,বর্ষার ছাড়া ধুলাবালির জন্য এ পথে হাঁটা দায়।

এদিকে দীর্ঘদিন রাস্তার কাজ না ধরা প্রসঙ্গে উপজেলা এলজিইডি অফিসার রাকিবুল হাসান বলেন,এই রাস্তাটি সংস্কার করতে আমাদের আর কিছুদিন সময় লাগবে, আসছে অর্থবছরে বিল পাস হলে রাস্তাটি দ্রুত সময়ের মধ্যে কাজ করা সম্ভব তিনি আরো বলেন ৬০০ মিটার এই রাস্তাটি সংস্কারের জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার কে বলা হয়েছে রাস্তাটি সংস্কার করে দিবেন, বাজেট আসলে পুনরায় কাজ করে কমপ্লিট করে দেবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *