জন্মদিনে ফ্ল্যাট উপহার পেলেন ফেরদৌস

Slider বিনোদন ও মিডিয়া

জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদের জন্মদিন আজ।এবারের জন্মদিন উপলক্ষে ফ্ল্যাট উপহার পেয়েছেন তিনি। আজ মঙ্গলবার তার স্ত্রী তানিয়া আহমদে তাকে এ উপহার দিয়েছেন।

‌ফেরদৌস বলেন, ‘এমন বড় এক‌টি চমকের মুখোমু‌খি হ‌বো, কখনও চিন্তা ক‌রি‌নি। সত্যি আ‌মি অবাক হ‌য়ে গিয়েছি।’

নিজের জন্মদিন উদ্‌যাপন নিয়ে এ চিত্রনায়ক বলেন, ‘সিনেমায় এসে অনেকে যেমন বড় আয়োজনে জন্মদিন পালন করেন, আমার তা–ও হয়নি। বরাবর পরিবার আর বন্ধুবান্ধব নিয়েই আমি থেকেছি। ইদানীং আমার দুই মেয়ে বাবার জন্মদিন নিয়ে খুব আগ্রহী। কেক কাটবে, মাসের প্রথম দিন থেকে বিভিন্ন ধরনের কার্ড বানাবে। এসব আমি খুব উপভোগ করি। জন্মদিনে আমি কখনোই কোনো কাজ রাখি না। পরিবার ও বন্ধুবান্ধবদের এই দিনে কোনোভাবেই মিস করতে চাই না।’

২০০৪ সালের ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ফেরদৌস-তানিয়া। তাদের নুজহাত ও নামিরা নামের দুই মেয়ে রয়েছে। তানিয়া আহমেদ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাইলট।

ফেরদৌসেরও স্বপ্ন ছিল পাইলট হওয়ার। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে পড়ার সময় ফ্লাইং ক্লিাবে ভর্তি হন। তবে পাইলট না হয়ে চিত্রনায়ক হয়ে যান।তিনি তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি ‘হঠাৎ বৃষ্টি’র মাধ্যমে বিপুল জনপ্রিয়তা লাভ করেন। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।সেই থেকে চলচ্চিত্রে কাজ করে যাচ্ছেন তিনি। কাজ করেছেন পশ্চিমবঙ্গেরও অসংখ্য চলচ্চিত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *