গাজীপুরের অটো রিকসা চালককে হত্যার ১০ ঘন্টার মধ্যে দু’জন গ্রেপ্তার

Slider গ্রাম বাংলা


রমজান আলী রুবেল, শ্রীপুর(গাজীপুর): শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকায় অটো রিকসা চালককে হত্যার ১০ ঘন্টার মধ্যে পুলিশ দু’জনকে গ্রেপ্তার করেছে। হত্যাকান্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও মোবাইল উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার শ্রীপুর থানা পুলিশ এ তথ্য জানায়।

বিস্তারিত পড়ুন

গাজীপুরের শ্রীপুরে উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের নির্জন রাস্তায় এক কিশোরকে জবাই করে হত্যার পর, তার মরদেহ রাস্তায় ফেলে যায়৷ গেছে খুনী বা খুনীরা। এতে সড়কের বেশ কিছু অংশ রক্ষে লাল হয়ে রয়েছে।

হত্যার শিকার হাবিবুর রহমান দুখু কিশোর (১৩) একজন অটো চালক বলে জানিয়েছেন স্থানীয় অটোরিকশা চালকরা।

গতকাল রবিবার রাত দশটার দিকে শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের জৈনা বাজার টু গাজীপুর সড়কে ওই ঘটনা ঘটে।

সরজমিনে গিয়ে দেখাযায়, সুনামগঞ্জ জেলার দোয়ারা উপজেলা, গাজগড়া গ্রামের, জাবেল মিয়ার, ছেলে, দুখু মিয়া। তারা নগরহাওলা ইঞ্জিনিয়ার সুলতান মাহমুদ এর বাড়ির বাড়ির ভাড়াটিয়া।

হাবিবুর রহমান দুখু, কিশোরের পাশে রক্তমাখা একটি ছুড়ি পড়ে রয়েছে। তার পরনে একটি লাল রঙের গেঞ্জি রয়েছে পরনে জিস্ পেন্ট। অজ্ঞাত নামা খুনিরা কিশোরে গলার বেশিরভাগ অংশ কেটে ফেলেছে। কিশোরের মরদেহের পাশে রঙের নহর বয়ে আছে। স্থানীয় অটোরিকশা চালক এনাম মিয়া বলেন, এই ছেলেটি জৈনা বাজার এলাকায় বিভিন্ন সড়কে অটোরিকশা চালতো বলে জানিয়েছেন।

গাজীপুর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. রুমাজুল ইসলাম বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। ছেলেটির পরিচয় সনাক্তের জন্য স্থানীয় ভাবে চেষ্টা করছি।

গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল হক মাদবর বলেন, আমার বাড়ির পাশেই ঘটনা, সঙ্গে সঙ্গে আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশে খবর দিয়েছি। ছেলেটি অটোরিকশা চালক বলে জানা গেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম পাঠানো হয়েছে। এবিষয়ে তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে। দ্রুত সময়ের মধ্যে তার পরিচয় সনাক্ত করা হয়েছে। খুনীদের পরিচয় সনাক্তের পর দ্রুত সময়ের মধ্যে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *