তোমার ভোট আমি দেব, এটাই সুষ্ঠু নির্বাচন

Slider টপ নিউজ

চট্টগ্রাম: আবারও আলোচনায় বাঁশখালীর চাম্বল ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মুজিবুল হক চৌধুরী। এবার তিনি আলোচনায় আসলেন ভোট নিয়ে বিরূপ মন্তব্য করে।

সম্প্রতি মুজিবুল হক চৌধুরীর আরও একটি ভিডিও ক্লিপস সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। তাতে ওই প্রার্থীকে বলতে দেখা যায়, ‘তিনি আরেকজনের ভোট নিজেই দিয়ে দেবেন। শুধু তাই নয়, এটাকে তিনি সুষ্ঠু ভোট বলেও দাবি করেন। সুষ্ঠু ভোট তার ওপর নির্ভর করে বলেও তার বক্তব্যে তুলে ধরেন তিনি।

যদিও এসব মন্তব্য তিনি আসন্ন ইউপি নির্বাচনে নিজের জন্য ভোট নেবেন, ঠিক তা নয়। মূলত গত জানুয়ারিতে বাঁশখালী পৌরসভার নির্বাচনে তিনি প্রসঙ্গ টানতে গিয়ে মন্তব্য করেন। তিনি বলেন, ইভিএমেও অন্যের হয়ে ভোট নেওয়া সম্ভব।

সম্প্রতি তিনি ইভিএমে ভোট না হলে, নিজেই সব ভোট নিয়ে নিতেন বলে মন্তব্য করেছিলেন, যা নিয়ে সমালোচনার ঝড় উঠে বিভিন্ন মহলে। এর আগে ২৮ মে এক নির্বাচনী সভায় মুজিবুল হক বলেছিলেন, ভোটকেন্দ্রে টিপ দেওয়ার জন্য তার লোক থাকবে। ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর নির্বাচন কমিশন থেকে তাকে কারণ দর্শাতে বলা হয়। এ ছাড়া জেলা প্রশাসক ও পুলিশকে ঘটনার সত্যতা যাচাই করে পৃথক তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *