পুলিশের ওপর কিশোর গ্যাংয়ের হামলা, আহত ২

Slider জাতীয়


পটুয়াখালীর নিউমার্কেটে কিশোর গ্যাংয়ের হামলায় সাদা পোশাকধারী মাসুম ও জুরান নামে দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। বৃহস্পতিবার (২ জুন) বিকেল সাড়ে পাঁচটার দিকে নিউমার্কেটের প্রবেশপথে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য বাপ্পি ও হাসান নামে দুজনকে আটক করা হয়েছে। হামলার শিকার ওই দুই পুলিশ সদস্য পটুয়াখালী পুলিশ লাইনে কর্মরত আছেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, মাসুম ও জুরান নামের ওই দুই পুলিশ সদস্য বিকেলে সাদা পোশাকে নিউমার্কেটের একটি কম্পিউটার সেন্টারে কাজে যাচ্ছিলেন। মার্কেটের প্রবেশপথ সংলগ্ন সিঁড়ি দিয়ে দোতালায় ওঠার সময় সাইড দেয়া নিয়ে বাদল নামে এক তরুণের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাদলের নেতৃত্বে ৫/৬ জনের কিশোর গ্যাং দলের সদস্যরা ওই দুই পুলিশ সদস্যের উপর চড়াও হয় এবং কিল ঘুষি মেরে আহত করে। খবর পেয়ে পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ ও সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত দুই পুলিশ সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এলাকাবাসী জানান, নিউমার্কেট পিডিএসএ মাঠসংলগ্ন এলাকার বাদল ওরফে নাতি বাদলের নেতৃত্বে এই হামলা হয়েছে।

ওসি বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাপ্পি ও হাসান নামে দুইজনকে আটক করেছে পুলিশ। মামলার প্রক্রিয়া চলছে। মার্কেটের সিসিটিভির ফুটেজ পর্যালোচনা ও তদন্ত পূর্বক দোষীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *