মুক্তির আগেই প্রভাসের ‘সাহো’র আয় ৩৫০ কোটি!

Slider বিনোদন ও মিডিয়া

155737prabhas-11

 

 

 

 

বাহুবলি‍ ২ এর ব্লকবাস্টার সাফল্যের পর আসছে প্রভাসের ‍’সাহো‍’। বাহুবলির প্রভাসের আপকামিং এই ফিল্ম ঘিরে এখন থেকেই উন্মাদনা তুঙ্গে। তার ওপর এই ফিল্মে প্রভাসের বিপরীতে ফের আনুশকা শেট্টিকে দেখতে পাওয়া ‌যাবে, এমন খবর শোনা ‌যেতেই সেই উন্মাদনা আরও কিছুটা বেড়ে গেছে। কবে ‘সাহো‍’ মুক্তি পাবে এখন তারই অপেক্ষা প্রভাসের ভক্তরা। খুব সম্ভবত আগামী জুন মাস থেকেই এই ফিল্মে শুটিং শুরু হওয়ার কথা।

এদিকে Behindwoods এর রিপোর্ট অনুসারে ‘সাহো‍’ শুটিং শুরুর আগেই নাকি এই সিনেমা ৩৫০ কোটি টাকা আয় করে নিয়েছে। শোনা ‌যাচ্ছে বলিউডের এক প্রোডাকশন কম্পানি ৩৫০ কোটি টাকার বিনিময়ে ‘সাহো‍’র ডিস্ট্রিবিউশন রাইটস কিনে নিয়েছে। প্রসঙ্গত, ‘সাহো’ র প্র‌যোজক সংস্থা ‍’ইউভি ক্রিয়েশনস‍’ এই ফিল্মের জন্য খরচ করছে ১৫০ কোটি টাকা। আর তারমধ্যে এখনই তাঁরা ৩৫০ কোটি টাকা আয় করে নিয়েছে।

প্রভাসের ‘সাহো‍’ এই বছরেরই শেষের দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই ফিল্মটি তামিল, তেলেগু ও হিন্দি ভার্সানে মুক্তি পাবে। এই ফিল্মের সংগীত পরিচালনা করছেন শঙ্কর-এহসান-লয়। প্রসঙ্গত, এই ফিল্মে প্রভাসের বিপরীতে কোন নায়িকাকে দেখা ‌যাবে তা নিয়ে বহু বলিউড নায়িকার নাম উঠে এসেছিল। প্রথমে ক্যাটরিনা কাইফ, শ্রদ্ধা কাপুর, দিশা পাঠানি ও পূজা হেগড়ের নাম উঠে এলেও, এখন শোনা ‌যাচ্ছে এই ফিল্মে বাহুবলি প্রভাসের বিপরীতে দেখা ‌যাবে তাঁর দেবসেনা আনুশকাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *