ভারতের হইচই অ্যাওয়ার্ডসে সেরা তারকা চঞ্চল-মোশাররফ

Slider বিনোদন ও মিডিয়া


এবার ভারতের হইচই অ্যাওয়ার্ডসে সেরা তারকা হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশের দুই জনপ্রিয় তারকা অভিনেতা মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরী। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশের হইচই কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘তাকদীর’ এবং ‘বলি’ সিরিজে অভিনয়ের জন্য ব্রেকথ্রু পারফরমেন্স অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন চঞ্চল চৌধুরী এবং ‘মহানগর’ সিরিজে অনবদ্য অভিনয়ের সুবাদে সিরিজ স্টার অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন মোশাররফ করিম।

এ ছাড়া বাংলাদেশ থেকে সেরা পরিচালক নির্বাচিত হয়েছেন আশফাক নিপুণ। ‘মন্দার’ সিরিজের জন্য ভারত থেকে সেরা পরিচালক নির্বাচিত হয়েছেন- অনির্বাণ ভট্টাচার্য। ‘তাকদীর’ সিরিজের জন্য পরিচালক সৈয়দ আহমেদ শাওকি পেয়েছেন শো-রানার অফ দ্য ইয়ার (বাংলাদেশ) অ্যাওয়ার্ড।

বেস্ট সাপোর্টিং অ্যাক্টর মেল (বাংলাদেশ) পুরস্কার পেয়েছেন যৌথভাবে শ্যামল মাওলা (মহানগর) এবং নাসির উদ্দিন খান (মহানগর, বলি)। বেস্ট সাপোর্টিং অ্যাক্টর ফিমেল (বাংলাদেশ) অ্যাওয়ার্ড পেয়েছেন জাকিয়া বারী মম। ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ সিরিজে অভিনয়ের জন্য আউটস্ট্যান্ডিং ফার্স্ট অ্যাপিয়ারেন্স অন হইচই অ্যাওয়ার্ড পেয়েছেন আজমেরী হক বাঁধন।

উল্লেখ্য, শনিবার ২৮ মে হইচই এবং হইচই বাংলাদেশের সামাজিক যোগাযোগমাধ্যমের পেজে এবার অ্যাওয়ার্ডের ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *