শ্রীদেবীর আদরের লাড্ডু ছিলেন রানী মুখার্জী

Slider বিনোদন ও মিডিয়া

maxresdefaultদারুণ মিষ্টি একটা সম্পর্ক ছিল তাঁদে মধ্যে। একে অন্যের শুভাকাঙ্ক্ষী ছিলেন তাঁরা, ছিলেন বন্ধুর মতো। বয়সের ফারাক থাকলেও তাঁদের মধ্যে ছিল চমৎকার এক বোঝাপড়ার সম্পর্ক।

বলা হচ্ছে রানি মুখার্জি আর সদ্যঃপ্রয়াত শ্রীদেবীর কথা। প্রয়াত অভিনেত্রীর প্রসঙ্গে বলতে গিয়ে রানি বলেন, তিনি আমাকে আদর করে ‘লাড্ডু’ ডাকতেন। আমার খুব কষ্ট হচ্ছে ‘ডাকতেন’ বলতে। কারণ এটা পাস্ট টেন্স বা অতীত কাল বুঝায়। তিনি আজ অতীত হয়ে গেছেন এটা ভাবতেই খারাপ লাগে, কষ্ট হয়।

গণমাধ্যম ফার্স্টপোস্টকে দেওয়া সাক্ষাৎকারে রানি বলেন, আমার প্রতি তাঁর তীব্র ভালোবাসা ছিল। তিনি আমার জীবনে পথ চেনার আলোর মতো ছিলেন। তিনি আমার ব্যক্তিগত ও পেশাগত জীবনের অনুপ্রেরণা ছিলেন।

রানি বলেন, আমি প্রায়ই স্কুল ছুটির পর তাঁর সেটে যেতাম অভিনয় দেখার জন্য। আমার চাচা সোমু মুখার্জির একটি ছবিতে তিনি অভিনয় করেছিলেন। পরে অবশ্য তাঁর সাথে আমার অন্যভাবে পরিচয় হয়।

আমার সাথে দেখা হলেই ‘আরে এ যে আমার লাড্ডু’ বলে জড়িয়ে ধরতেন আমাকে, বলেন রানি। যতবার তাঁর সাথে দেখা হতো, একই রকম ভালোবাসা পেয়েছি। তাই যখন তাঁর মরদেহের পাশে অন্য সবার সাথে দাঁড়িয়ে আছি তখন ভাবছি, আমার ভীষণ কাছের দুজন মানুষ (আমার বাবা আর শ্রী’জি) যাঁরা আমার সেরা ভালোবাসার জায়গা ছিল, আজ আমাকে ছেড়ে চলে গেছেন দুজনই।

রানির নতুন ছবি ‘হিঁচকি’র ট্রেলার দেখার পর শ্রীদেবী বলেছিলেন, লাড্ডু আমি তোমার এই ছবিটা দেখব। আমি তাঁকে বলেছিলাম, ছবিটা তৈরি হলে প্রথমেই আপনাকে দেখাব।

‘হিঁচকি’ দেখা হলো না শ্রীদেবীর। এমন অনেক অদেখা আর আক্ষেপ নিয়েই চলে গেলেন এই মহানায়িকা।
সূত্র : ফার্স্টপোস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *