চলন্ত বাসে তরুণীকে ধর্ষণচেষ্টা: চালক-হেলপার গ্রেফতার

Slider বাংলার আদালত

চট্টগ্রামের বাকলিয়ায় চলন্ত বাসে তরুণীকে ধর্ষণচেষ্টা এবং বাস থেকে ফেলে দেয়ার অভিযোগে চালক আনোয়ার হোসেন টিপু ও হেলপার জনিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মে) ভোরে জেলার হাটহাজারী উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) দক্ষিণ জোনের উপকমিশনার মো. জসিম উদ্দিন সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত বৃহস্পতিবার রাতে নগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকা থেকে ওই তরুণীকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে জ্ঞান ফেরার পর ওই তরুণী পুলিশকে জানিয়েছেন, চলন্ত বাসে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল। ধর্ষণের হাত থেকে বাঁচতে তিনি বাস থেকে লাফ দিয়েছিলেন।

পুলিশ জানায়, চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তার জ্ঞান ফেরে। বুধবার (২৫ মে) দুপুরে পুলিশের জিজ্ঞাসাবাদে ওই তরুণী ধর্ষণের চেষ্টার অভিযোগ করেন।

১৯ বছর বয়সী ওই তরুণী নগরীর কালুরঘাট বিসিক শিল্প এলাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। চান্দগাঁও এলাকায় তার বাসা।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা বলেন, শ্রমিকদের জন্য নির্ধারিত কারখানার বাসে ওই তরুণী প্রতিদিন আসা-যাওয়া করেন। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে কারখানা ছুটি হয়। তিনি বাসায় ফেরার জন্য অন্য শ্রমিকদের সঙ্গে বাসে ওঠেন। বাস বহদ্দারহাট এলাকায় আসার পর অন্য শ্রমিকরা নেমে যান। এ সময় পেছনের আসন থেকে সামনে এগিয়ে এসে নামার সময় তাকে না নামিয়ে বাস দ্রুত রাহাত্তারপুলের দিকে এগিয়ে যায়।

তরুণীর বরাত দিয়ে পুলিশ আরও জানায়, বাসের চালকের আসনে ছিলেন সহকারী। আর চালক দরজায় দাঁড়িয়ে ছিলেন। বাস যখন বহদ্দারহাট থেকে রাহাত্তারপুলের দিকে যেতে থাকে, তখন চালক তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় চলন্ত বাস থেকে লাফ দেন তরুণী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *