পুলিশের কবজি বিচ্ছিন্নকারী আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

Slider জাতীয়


কুপিয়ে পুলিশ কনস্টেবলের হাত থেকে কবজি বিচ্ছিন্নের ঘটনায় মূল অভিযুক্ত কবিরকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে র‍্যাব। কবির আহমেদ লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের লালারখীল গ্রামের মৃত আলী হোসেনের ছেলে।
১৯ মে) রাতে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার একটি দুর্গম পাহাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ বলেন, ‘গুলিবিদ্ধ অবস্থায় মূল আসামি কবিরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‌্যাব। অভিযান এখনও চলমান আছে।

এর আগে রোববার( ১৫ মে) সকাল পৌনে ১০টার দিকে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৯ নম্বর লালারখিল ওয়ার্ডে আসামি ধরতে গিয়ে হামলার শিকার হন জনি খান নামে এক পুলিশ কনস্টেবল। আসামি কবির আহামদ কনস্টেবল জনিকে ধারালো দা দিয়ে কুপিয়ে তার বাম হাত থেকে কবজি বিচ্ছিন্ন করে পালিয়ে যায়।

পুলিশ অভিযানে নিয়ে গিয়েছিল কবিরের বিরুদ্ধে মারামারির ঘটনায় দায়ের করা মামলার বাদী আবুল হোসেন কালুকে। পালিয়ে যাবার সময় কবির বাদী কালুকেও কুপিয়ে আহত করে। আহত জনি খান ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন।

হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে লোহাগাড়া থানায় কবির ও তার স্ত্রী রুবি আক্তার এবং কবিরের মাকে আসামি করে মামলা দায়ের করেন। ঘটনার পরদিন রুবিকে বান্দরবান জেলার লামা থেকে গ্রেফতার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *