কক্সবাজারে ফের নারী পর্যটকের রহস্যজনক মৃত্যু, আটক ১

Slider নারী ও শিশু


কক্সবাজারে আবাসিক হোটেলে আবারও এক নারী পর্যটকের রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী পরিচয় দেওয়া এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বুধবার (১৮ মে) সন্ধ্যা ৭ টায় কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে এ নারীকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

রফিকুল বলেন, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের তারকামানের হোটেল রয়েল টিউলিপের একটি কক্ষে অবস্থান নেওয়া যুবকের সঙ্গে থাকা নারীটি অসুস্থ হয়ে পড়লে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন।

হোটেল কর্তৃপক্ষের দেওয়া তথ্য মতে, বুধবার সকালে গোপালগঞ্জের মাফুয়া খানম নামের নারীটি দিনাজপুরের নাছির উদ্দিন নামের যুবকের সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল রয়েল টিউলিপে উঠেন। নারীটির আনুমানিক বয়স ২৯ বছর।

রয়েল টিউলিপের নিরাপত্তা কর্মকর্তা মেজর (অবসরপ্রাপ্ত) রফিকুল ইসলাম বলেন, স্বামী-স্ত্রী পরিচয়ে দুইজন অবস্থান নেওয়ার পর ব্যাগসহ অন্যান্য জিনিসপত্র হোটেল কক্ষে রেখে সমুদ্র সৈকতে নামেন। দুপুরে খাবার শেষে দুজনই নিজেদের কক্ষে অবস্থান নেন। এর কিছুক্ষণ পর নারীটির শ্বাসকষ্টজনিত সমস্যার কথা অবহিত করা হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় স্বামী পরিচয় দেওয়া নাছির উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা একে অপরের স্বামী-স্ত্রী নন বলে স্বীকারোক্তি দিয়েছেন। নাছির জানিয়েছেন, তারা প্রেমিক-প্রেমিকা। নারীটির অভিভাবকদের খবর পাঠানো হয়েছে। তারা কক্সবাজার পৌঁছার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে বুধবার দুপুর পৌনে ১টায় কক্সবাজার সদর হাসপাতালে চারদিন চিকিৎসাধীন থাকার পর এক পর্যটক তরুণীর মৃত্যু হয়।

গত ১১ মে ঢাকা থেকে চার বন্ধুর সঙ্গে ওই তরুণী কক্সবাজার বেড়াতে এসে হোটেল বিচ হলিডেতে উঠেন। গত ১৪ মে সকালে সেখানে তরুণীটি অসুস্থ হয়ে পড়লে বন্ধুরা কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *