প্রেমিকা খুঁজে পেতে প্ল্যাকার্ড হাতে রাস্তায় ঘুরছেন যুবক!

Slider বিচিত্র


মানুষ এখন দিনের বেশিরভাগ সময়ই সোশ্যাল মিডিয়ায় কাটাতে ভালোবাসে। এ কারণেই ভাইরাল হতে অনেকেই এখন এই মাধ্যমকেই বেঁচে নেয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভারতের আলিপুরের এক ভবঘুরে প্রেমিকাহীন প্রেমিকের ছবি। প্রেমিকা খুঁজে পেতে আবেদন জানিয়ে রাস্তায় রাস্তায় প্ল্যাকার্ড লাগিয়ে ঘুরছেন ওই যুবক।

ভারতের সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিনের খবরে বলা হয়েছে, প্ল্যাকার্ড হাতে নিয়ে রাস্তায় ঘোরা ওই যুবকের নাম সুমন সরকার (২১)। তিনি আলিপুর দুয়ারের চার নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, যুবকের পরনে সাদা টি-শার্ট। পিঠে ব্যাগ, চোখে সানগ্লাস। যুবকের হাতে একটি পোস্টার। তাতে লেখা, ‘DONATE ME A GIRLFRIEND.’ অর্থাৎ ‘আমাকে একটা প্রেমিকা জোগাড় করে দিন।’

কয়েকদিন আগে এভাবেই আলিপুর দুয়ারের বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করতে দেখা যায় সুমনকে। স্বাভাবিকভাবেই যুবকের ছবি তোলেন অনেকে। কেউ আবার গোটা ঘটনার ভিডিও করে তা ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু এই কাজ কেন করলেন সুমন? সত্যিই কি প্রেমিকা খুঁজছেন? এর জবাবে সুমন বলেন, ‘প্রেমিকা কে না চায়? পেলে তো ভালোই হয়। ভিডিওর মাধ্যমে প্রেমিকা জুটে গেলে মন্দ কী!’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *