সাংবাদিকদের ব্রিফ করার সময় কমলাপুর রেলস্টেশন ব্যবস্থাপকের মুঠোফোন চুরি

Slider বিনোদন ও মিডিয়া

ঈদ যাত্রার টিকিট বিক্রি বিষয়ে সাংবাদিকদের ব্রিফিং করার সময় কমলাপুর রেলস্টেশনের ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ারের মুঠোফোন চুরি হয়েছে। শনিবার বেলা পৌনে ১১টার দিকে রাজধানী কমলাপুর রেলস্টেশনের ব্যবস্থাপকের কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঢাকা রেলওয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

ব্রিফিংয়ে উপস্থিত সাংবাদিকরা জানান, বিফ্রিং প্রায় শেষ পর্যায়ে ছিল। এমন সময় এক ব্যক্তি ব্যবস্থাপকের বাঁ পাশে এসে দাঁড়ান। ব্রিফিংয়ের একটি কাগজের ছবি তুলতে সাংবাদিকেরা ব্যবস্থাপকের টেবিল ঘিরে দাঁড়ান। এ সময় ব্যবস্থাপক দাঁড়িয়ে ওই কাগজের ছবি তোলায় সহযোগিতা করছিলেন। তখন ওই ব্যক্তি ব্যবস্থাপকের ডান পাশে এসে টেবিলে রাখা মানিব্যাগ ও দু’টি মুঠোফোন নিয়ে কক্ষ ত্যাগ করেন।
কিছুক্ষণ বাদে ব্যবস্থাপক মুঠোফোন ও মানিব্যাগ খুঁজে পাননি।

ওই কক্ষে থাকা একাধিক ক্যামেরা ও মুঠোফোনের ভিডিও পর্যালোচনা করে দেখা যায়, স্টেশন ব্যবস্থাপক চেয়ার থেকে ওঠার সঙ্গে সঙ্গে ওই ব্যক্তি দু’টি মুঠোফোন ও মানিব্যাগ নিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন। পরে তাকে স্টেশন চত্বরে খুঁজে পাওয়া যায়নি।

এ বিষয়ে কমলাপুর স্টেশন ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, এখানে অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন। দু’দিক থেকেই প্রশ্ন করা হচ্ছিল। সাংবাদিকরা আমার কাছে থাকা একটি কাগজের ছবি তুলছিলেন। এ সময় যে চুরি করেছে, ওই ব্যক্তি আমার পেছন দিয়ে এসে মুঠোফোন ও মানিব্যাগ নিয়ে দ্রুত রুম ত্যাগ করে। ঘটনাটি আমরা সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখেছি।

স্টেশন ব্যবস্থাপক বলেন, মানিব্যাগে ৪৫ হাজারের বেশি টাকা ছিল। দু’টি অ্যান্ড্রয়েড ফোন ছিল। এর মধ্যে একটি সরকারি ফোন ছিল। এ ঘটনায় একটি জিডি করা হয়েছে। এতগুলো গণমাধ্যমকর্মীর সামনে দিয়ে ওই ব্যক্তি দূরদর্শিতার সঙ্গে কাজটা করে গেল। অবাক হলাম, সে কত বড় দুর্ধর্ষ চোর!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *