মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী হাসপাতালে ভর্তি, দোয়া কামনা

রাজনীতি


দেশের আলোচিত ইসলামী বক্তা ও হেফাজতে ইসলাম বাংলাদেশের নেতা মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীর হাতের স্টিলের পাত অপসারণ করা হয়েছে।

গতকাল শুক্রবার রাজধানীর একটি বিশেষায়িত হাসপাতালে তার অপারেশন সম্পন্ন হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া কামনা করা হয়েছে। মাওলানা আইয়ুবীর ছোট ভাই মুফতি মাসউদুর রহমান আইয়ুবী জানান, ২০১৪ সালে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীর বাম হাতের কনুই থেকে উপরিভাগ ভেঙে যায়। সেখানে স্টিলের পাত প্রতিস্থাপন করা হয়। দীর্ঘ সাত বছর তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে এভাবেই চলাফেরা করছিলেন।

মুফতি মাসউদুর রহমান আরো জানান, গত বছরের ২২ এপ্রিল হেফাজতে ইসলামের নেতাদের বিরুদ্ধে দায়ের করা মামলায় গ্রেফতার হন খালেদ সাইফুল্লাহ আইয়ুবী। কারাগারে যাওয়ার পর তার হাতে ইনফেকশন দেখা দেয়। গত নভেম্বরে তিনি ঢাকা পঙ্গু হাসপাতালের প্রিজন সেলে থেকে একমাস চিকিৎসা গ্রহণ করলেও হাতের অবস্থায় পরিবর্তন হয়নি। প্রায় এক বছর কারাবন্দী থাকার পর গত ৬ এপ্রিল জামিনে বের হলে চিকিৎসকরা তাকে অবিলম্বে অপারেশনের পরামর্শ দেন।

সে অনুযায়ী রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে বিশিষ্ট অর্থোপেডিক সার্জন ডা: কামরুজ্জামানের তত্ত্বাবধানে গতকাল দীর্ঘ চার ঘণ্টা অপারেশন করে হাতে প্রতিস্থাপিত স্টিলের পাত অপসারণ করা হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

মুফতি মাসউদুর রহমান আইয়ুবী তার ভাইয়ের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে হাসপাতালে ভিড় না করতে অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *