ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে ফেসবুক লাইভে তরুণী

Slider নারী ও শিশু


গাজীপুরের কালিয়াকৈরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে বিয়ে না করার অভিযোগে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন ওই তরুণী।
শুক্রবার (৮ এপ্রিল) রাতে ওই তরুণীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করেন কালিয়াকৈর থানা পুলিশ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী তরুণীর গ্রামের বাড়ি টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায়। তিনি তার বাবা-মার সঙ্গে কালিয়াকৈর ভাড়া বাড়িতে বসবাস করছেন।

অভিযুক্ত এস এম জোবায়ের হিমেল কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকার মোবারক হোসেনের ছেলে এবং কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি। সে গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী বলে নিশ্চিত করেছেন গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন।

থানায় দায়ের করা মামলার বিবরণে জানা যায়, গত তিন বছর ধরে হিমেলের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক রয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তুলেন হিমেল। সম্পর্কের বিভিন্ন সময় হিমেল তার কাছ থেকে ২ লাখেরও বেশি টাকা এবং মোবাইল হাতিয়ে নেয়। গত কয়েক মাস ধরে বিয়ের জন্য চাপ দিলে ছাত্রলীগ নেতা হিমেল তাকে ও তার পরিবারের সদস্যদের হত্যা করবে বলে হুমকি দেয়। পরে বাধ্য হয়ে ওই ভুক্তভোগী ছাত্রলীগ নেতা হিমেলের বিরুদ্ধে ফেসবুক লাইভে এসে ধর্ষণের অভিযোগ আনেন এবং থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে রাতেই মামলা রেকর্ড করা হয়েছে। ওই তরুণীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার পূর্ণ নিরাপত্তা দেবে পুলিশ। আসামিকে গ্রেফতারে সব প্রকার চেষ্টা অব্যাহত রয়েছে।

গত ৭ এপ্রিল বিকেলে ওই তরুণী ফেসবুক আইডি থেকে লাইভে এসে কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী এস এম জোবায়ের হিমেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। এর আগে তিনি কালিয়াকৈর থানায় ওই নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *