অভিনেত্রী তিশার সংসারে ভাঙনের সুর!

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী


ঢাকা: ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এপার বাংলা-ওপার বাংলায় জনপ্রিয় এই অভিনেত্রীর অভিনয় পছন্দ করেন না এমন মানুষ কম পাওয়া যাবে। বর্তমানে সংসার ও কাজের জায়গায় তিনি সুখেই আছেন বলে ভক্তরা ভাবলেও তিশার সংসারে ভাঙনের সুর বেজে উঠেছে। ৫ঘন্টা আগে তিশা তার ফেসবুকে ইঙ্গিতপূর্ণ একটি স্ট্যাটাস দিয়েছেন। পাঠকদের জন্য স্ট্যাটাসটি তুলে ধরা হলো।

তোমার বড্ড ব্যস্ততা থেকে আমার জন্য একটু সময় বের কইরো। বেশি না,দুই তিন মিনিট?
মন ভালো করতে না পারলেও অন্তত জিজ্ঞেস করো ‘আমি ভালো আছি কিনা? মন ভালো আছে কিনা?’
তুমি না প্রিয় মানুষ? প্রিয় মানুষ রা মন খারাপ এর কথা তো টের পেয়ে যাওয়ার কথা! আগে তো বুঝে ফেলতে! এখন বুঝতে পারোনা? নাকি বুঝতে চাওনা?
তোমাকে এখন কোনো প্রশ্ন করতেও ভয় লাগে জানো? বিরক্ত হয়ে না জানি কি বলে ফেলো! ভয় লাগে খুব! না জানি বলে বসো ‘ভাল্লাগেনা আর এই প্রেম ট্রেম! বিরক্ত হয়ে গেছি!’
আমি ভীতুর মত থাকি জানো? আমি অসহায় হয়ে থাকি! তুমি আমার জীবনে থেকেও নাই। তোমাকে কিছু বলাও যায়না! আমি বাকি সবার কথার জবাব দিতে পারি,কিন্তু তোমার বেলায় আমার কি জানি হয়ে যায়!
তুমি খুব বিজি থাকো,তাই আমার কথা মনে পড়েনা! আমি খুব ফ্রি থাকি,তাই তোমার কথা ভুলতে পারিনা!
তোমাকে প্রায়ই অনলাইনে দেখা যায়৷ অথচ তুমি থাকো না আমার ইনবক্সে! আমি একা একা চুপচাপ বসে থাকি। কাউকে বলতেও পারিনা ‘আমার ভালোবাসার মানুষ টা আমাকে এড়িয়ে চলে!’ লজ্জার ব্যাপার না,বলো?
আমি মাঝেমধ্যেই সাহসী হয়ে উঠি,ইচ্ছে করে তোমাকে বলে ফেলি ‘সত্যি করে বলো তো ভালোবাসো আমাকে? প্লিজ সত্যি বলবা!’
তুমি হয়তো বিরক্ত হয়ে বলেই ফেলবে ‘না আর ভালোবাসিনা,ভালোবাসা ম/রে গেছে!’ এই কথাটা তোমার মুখে শুনার ভয়ে আমি জিজ্ঞেস করিনা তোমাকে। নয়তো কে চায় একা একা কষ্ট পেতে? কার ভাল্লাগে দিনের পর দিন একা একা অবহেলা সহ্য করতে?
আমার কাছের মানুষ রা বুঝে সব,জানো? আমাকে প্রায়ই বলে ‘সরে আয়! ভালোবাসে না তোকে! অন্য কাউকে পেয়ে গেছে!’ আমি তাদের কথায় কান দেই না। কিন্তু তাদের কিছু বলতেও পারিনা! কি একটা বিপদ,না?
তুমি অনলাইনে আসো,অফলাইনে চলে যাও৷ আমার ফোন রিসিভড করো না,টেক্সট এর রিপ্লাই দাও না। পরে কল দিবা বলে আর কল দাও না,আমার ২০-৩০ টা মেসেজ এর রিপ্লাই দাও এক লাইনে!
তুমি বড্ড বিজি,না? একটু সময় বের করা যায় না? বলা যায় না ‘মন খারাপ? আছি তো আমি!’ আচ্ছা! আসলেই বলা যায় না? একবার? বেশি না তো!একবার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *