সাভারে ছাত্রকে বলাৎকারের অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

জাতীয়

সাভারে একটি মাদ্রাসায় দশ বছরের শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। এঘটনায় রাতে সাভার মডেল থানায় ওই শিক্ষককে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে আশুলিয়ার ইয়ারপুর এলাকায় চার বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে এক রিকশাচালকের বিরুদ্ধে।

পুলিশ জানায়, সাভার পৌর এলাকার মজিদপুর মহল্লায় তালিমুল কোরআন মাদ্রাসায় রাতে দশ বছরের এক শিশু শিক্ষার্থী ভয়ভীতি ও হত্যার হুমকি দিয়ে বলাৎকার করেন মাদ্রাসার শিক্ষক মাওলানা আল আমিন হাসান লাইম (২৭)। পরে তাকে আবারও বলাৎকারের চেষ্টা করলে ওই শিশু তার পরিবারের সদস্যদের জানালে রাতেই ওই শিক্ষককে আসামি করে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এদিকে মামলা দায়েরের আগেই ওই শিক্ষক গ্রেফতার এড়াতে পালিয়েছে। সাভার মডেল থানার এস আই সৈকত বলেন, বলাৎকারের শিকার শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে ও অভিযুক্ত শিক্ষককে আটকের চেষ্টা চলছে।
এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, আসামিকে গ্রেফতার করতে অভিযান চলছে।

অপরদিকে, আশুলিয়ার ইয়ারপুরের কাঁঠালবাগান এলাকায় চার বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে বাদশাহ নামের এক অটোরিকশা চালকের বিরুদ্ধে। এ ঘটনায় রাতেই ওই শিশুর পরিবার রিকশা চালক বাদশাহকে আসামি করে আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

এবিষয়ে আশুলিয়া থানার এস আই ইউনুস আলী বলেন, অভিযুক্ত রিকশা চালককে গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *