ছাত্রশিবিরের ২৬ নেতাকর্মী কারাগারে

Slider বাংলার আদালত

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানার চান্দঁগাও আবাসিক এলাকার বি-ব্লক থেকে ছাত্রশিবিরের গ্রেফতারকৃত ২৬ নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।
কারাগারে পাঠানো ছাত্রশিবিরের নেতাকর্মীরা হলেন- সাখাওয়াত হোসেন (২০), আবিদুল ইসলাম (২৩), সিফাত আলম সিজান (২৩), আবু নাসের মাহমুদ তুষার (২৮), মিনহাজ উদ্দিন (২৯), মো.মিজবাহ উদ্দিন (২৬), কায়সার হামিদ (২৯), সরোয়ার আজম (২২), কামাল কামাল (২২), আবু রিয়াদ (২৩), মো.নুরুল আলম (২৮), মো.ইব্রাহিম আলী (২৫), তারেকুল ইসলাম (২১), মো.হাবিবুল ইসলাম (১৯), মো.আব্দুল আহাদ (১৮), মো.আল আমিন (১৯), মো.হোসেন (২২), মো. রিয়াদুল হামিদ, মোঃ গিয়াস উদ্দিন (২২), মো. সাইফুল ইসলাম (২৯), মো.নাইম উদ্দিন (২৩), রাকিবুর রহমান (২২), আব্দুল ওয়াহিদ (২২), মো. ইনজামাম (১৮), মো.জুবায়রুল ইসলাম (১৯) ও মো. জাকারিয়া (২০)।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের সহকারী কমিশনার (এসি) একেএম মহিউদ্দিন সেলিম বলেন, বৃহস্পতিবার ( ১০ মার্চ) ভোরে চান্দঁগাও আবাসিক এলাকা থেকে ছাত্রশিবিরের ২৬ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। ছাত্রশিবিরের নেতাকর্মীরা গোপন বৈঠকের পর নাশকতা করার জন্য জড়ো হয়। তাদের কাছ থেকে বেশ কিছু উস্কানিমূলক বই জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান চৌধুরী বলেন, গ্রেফতারকৃত ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা হয়েছে। এ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *