শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিমু সম্পাদক ফরিদ

Slider রাজনীতি


শ্রীপুর(গাজীপুর): বাংলাদেশ আওয়ামীলীগের গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি হুমায়ূন কবির হিমু ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট হারুন অর রশিদ ফরিদ।

আজ মঙ্গলবার শ্রীপুর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ত্রিবার্ষিক কাউন্সিল অধিবেশন শেষে এই কমিট ঘোষনা করা হয়। বিকেল ৫টার পর শ্রীপুরের গ্রীণ ভিউ রিসোর্টে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে হুমায়ুন কবির হিমু এবং সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট হারুন-অর-রশিদ ফরিদের নাম ঘোষণা করা হয়।

গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হক ওই রিসোর্টে আনুষ্ঠানিকভাবে তাদের নাম ঘোষণা করেন।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক হুমায়ূন কবির হিমুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সাবেক বাণিজ্যমন্ত্রী লে. কর্ণেল ফারুক খান এমপি।

সম্মেলনের উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হক এমপি, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ডাকসুর সাবেক ভিপি ও সাবেক এমপি আক্তারুজ্জামান, গাজীপুর-৪ আসনের সাংসদ সিমিন হোসেন রিমি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন গাজীপুর-৩ আসনের সাংসদ ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জামিল হাসান দূর্জয়, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভেঅকেট মো. শামসুল আলম প্রধান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল জলিল, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন জর্জ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *