চাঁদপুরে বেপরোয়া পিকআপের ধাক্কায় বাবা-ছেলে নিহত

Slider জাতীয়

চাঁদপুরের হাজীগঞ্জে বড় ছেলের প্লাস্টিক ফ্যাক্টরি উদ্বোধনে এসে বেপরোয়া গতির পিকআপের ধাক্কায় পথচারী বাবা ও ছেলে নিহত হয়েছেন। শুক্রবার (৪ মার্চ) রাত সাড়ে ৯টায় উপজেলার কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বলাখাল বাজার সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার শ্রীপুর এলাকার বাসিন্দা মো. জিল্লুর রহমান (৪৬) ও তার ছেলে বায়েজিত (৮)।

নিহতের বড় ছেলে জুবায়ের বলেন, বলাখাল বাজারে আমার মদিনা প্লাস্টিক ফ্যাক্টরির উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে পাশের দোকানদারকে মিলাদের তবারক দিতে গিয়ে এই দুর্ঘটনার শিকার হন আমার বাবা ও ভাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাজীগঞ্জ থেকে একটি পিকআপ ভ্যান বেপরোয়া গতিতে চাঁদপুরের দিকে যাচ্ছিল। বলাখাল বাজারে আসলেও পিকআপ ভ্যানচালক গতি নিয়ন্ত্রণ না করে এগিয়ে যান। এসময় রাস্তার পাশে থাকা পথচারী জিল্লুর রহমান ও তার ছেলে বায়েজিতকে ধাক্কা দেয় পিকআপটি। এতে ঘটনাস্থলেই শিশু বায়েজিত নিহত হয়। গুরুতর আহত অবস্থায় জিল্লুর রহমানকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করলে সাময়িক গাড়ি চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

হাজীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তবে এ ঘটনায় এখনো পিকআপ ভ্যানটি জব্দ করা যায়নি বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *