এফডিসিতে পুলিশের অভিযান

Slider বিনোদন ও মিডিয়া

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে আজ বুধবার রায় দিয়েছেন হাইকোর্ট। এরপর চলচ্চিত্র অঙ্গনে বিরাজ করছে থমথম এক পরিবেশ। এর মধ্যে জায়েদ খান গিয়েছিলেন শিল্পী সমিতির কার্যালয়। কিন্তু কার্যালয়ে তালা থাকায় ঢুকতে পারেননি তিনি।

এর আগে, নিপুণ-জায়েদ খান পক্ষ-বিপক্ষের অনুসারীরা দুপুর থেকে এফডিসিজুড়ে জটলা পাকিয়ে রেখেছিল বিভিন্ন স্থানে। সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে তৈরি হওয়া উত্তেজনায় বড় অঘটনের কারণ হতে পারে আর সে কারণেই এদিন সন্ধ্যায় ঝটিকা অভিযান চালান তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি ও পুলিশের অন্য সদস্যরা।

এ সময় হঠাৎ ধাওয়া খেয়ে শিল্পী সমিতির এক সদস্য (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন, ‘এফডিসির জীবনে এমন ঘটনা আগে আর ঘটেনি। পুলিশের এমন হঠাৎ ধাওয়া বিস্ময়কর ঘটনা।’

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি আবুল কালাম জানান, আইন-শৃঙ্খলা রক্ষার স্বার্থে তারা এমন অভিযান নিয়মিত করেন। তিনি আরও বলেন, এফডিসি তেজগাঁও শিল্পাঞ্চল থানার অধীনে। এটি কেপিআইভুক্ত এরিয়া। তাই নিয়মিত ডিউটি হিসেবে তারা এই অভিযান চালিয়েছে।

এদিকে এমন ধাওয়ার পরেও এফডিসির উত্তাপ কমেনি একটুও। বরং বেড়েই চলেছে। নিপুণ ও জায়েদ খান দুজনেই দলবল নিয়ে অবস্থান করছেন এফডিসিতে। দ্রুত সময়ের মধ্যে দুই পক্ষের তারকা শিল্পী-প্রযোজকরাও ক্রমশ জমায়েত হচ্ছেন।

জায়েদ খানের পক্ষ থেকে জানা যায়, তিনি হাইকোর্টের রায়ের কপি হাতে নিয়ে সমিতির তালা ভাঙবেন। অন্যদিকে নিপুণ জানিয়েছেন, তিনি লড়াই চালিয়ে যাবেন। এই রায়ের বিরুদ্ধে আপিল করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *