গাজীপুরে প্রাইভেটকার থামিয়ে ডাকাতি, গ্রেফতার ১০

Slider জাতীয়

গাজীপুর মহানগরীর টঙ্গীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওপর প্রাইভেটকার থামিয়ে ডাকাতি করে টাকা পয়সা ও মোবাইল ফোন লুট করে নেওয়ার ঘটনায় জড়িত ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) গাজীপুরের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. রিমন (২০), নব খগেন্দ্রনাথ রায় (২২), আহাম্মেদ আলী (১৮), মো. সজিব হোসেন রাজা (২২), মো. জাহাঙ্গীর (২৯), মো. রনি (১৯), মো. হৃদয় (১৯), মেহেদী হাসান মিরাজ (১৯), মো. সাব্বির হোসেন (১৯) এবং মো. খন্দকার ওরফে শাওন (২১)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার পিযুষ কুমার দে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে শশাংক কুমার সরকার রন্টু (৪১) তার বন্ধুসহ ব্যক্তিগত প্রাইভেটকারে নেত্রকোনা থেকে ঢাকায় যাচ্ছিলেন। রাত সাড়ে ৩টার দিকে তারা টঙ্গী পূর্ব থানার গাজীপুরা এলাকায় পৌঁছান। ওই সময় তাদের গাড়ির সামনে দুইটি ট্রাক থাকায় প্রাইভেটকারের গতি কম ছিল। এমন সময় রাস্তার দুই পাশ থেকে ১৩-১৪ ডাকাত দেশীয় অস্ত্রসস্ত্রসহ তাদের গাড়ি ঘিরে ফেলেন। একপর্যায়ে ডাকাতরা প্রাইভেটকারের চালক ও যাত্রীদের বের করে হত্যার ভয় দেখিয়ে সঙ্গে থাকা ৭৭ হাজার ৬০০ টাকা, বিভিন্ন ব্র্যান্ডের ছয়টি মোবাইল ফোন এবং একটি স্বর্ণের আংটি ছিনিয়ে নেয়। পরে বৃহস্পতিবার টঙ্গী পূর্ব থানার মামলা করেন ভুক্তভোগীরা।

তিনি বলেন, পুলিশ সিটি ক্যামেরার ফুটেজ দেখে ও তথ্যপ্রযুক্তির সহায়তায় শুক্রবার গাজীপুরের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, গ্রেফতারদের নামে বিভিন্ন থানায় অস্ত্র, নারী নির্যাতন, ডাকাতির প্রস্তুতি ও মাদকের একাধিক মামলা রয়েছে। তারা বিভিন্ন সময়ে ঢাকা-ময়মনসিংহ রোডে গাড়ি আটকিয়ে ভয়ভীতি দেখিয়ে ডাকাতি করে আসছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *