বিএনপি নেতা ফজলুল হক মিলনকে অবাঞ্চিত ঘোষণা

Slider রাজনীতি

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গাজীপুর-৫ আসনের সাবেক এমপি ফজলুল হক মিলনকে অবাঞ্চিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে।
গাজীপুরের পূবাইল মেট্রোপলিটন থানা বিএনপির পদবঞ্চিত নেতারা পকেট কমিটি দেওয়ার প্রতিবাদে এ কর্মসূচি পালন করে।

সোমবার সকাল ১০টায় পূবাইল থানার মিরের বাজার ঢাকা বাইপাস মহাসড়কের চৌরাস্তায় এ কর্মসূচি পালিত হয়।

পূবাইল ৪২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সুলতান উদ্দিন আহমদ, সুপ্রিমকোর্টের আইনজীবী নজরুল ইসলাম খান বিকি, আবদুল আলিম, আসাদুজ্জামান বুলবুল, আফজাল হোসেন, মোবারক হোসেন, মীর আতাউর রহমান, ইসলাম উদ্দিন খান, জাহাঙ্গীর আলম মুন্সি, নুর মোহাম্মদ নুরালি, আবু বকর সিদ্দিক, ওসমান ভূইয়া, আজিম উদ্দিন ভুট্টো, শহিদুল ইসলাম খান, হুমায়ুন আহমেদ, হারেজ উদ্দিন, দেলোয়ার হোসেন, আলী মমনসুর, খালেদ মোশাররফের নেতৃত্বে প্রায় চার শতাধিক নেতাকর্মী ও সমর্থকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় অংশ নেন।

বিক্ষোভ মিছিলটি মিরের বাজার মুক্তিযোদ্ধা সংসদ থেকে ঢাকা বাইপাসের চারদিক প্রদিক্ষণ করে হাজি সফদার আলী মার্কেটের সামনে এসে শেষ হয়।

এ সময় গাজীপুরের ভিবিন্ন স্থানে পকেট কমিটি দেওয়ার অভিযোগ তুলে নেতারা বলেন- ১৫/২০টি করে রাজনৈতিক মামলার আসামি ও মহানগর কাউন্সিলর পদে তিনজন বিএনপির হয়ে নির্বাচন করা ত্যাগী নেতাদের বাদ দিয়ে পূবাইল মেট্রোপলিটন থানায় পকেট কমিটি করা হয়েছে। আমরা এই কমিটি মেনে নিতে পারি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *