গাজীপুরে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ নিহত ২

Slider জাতীয়

গাজীপুরে গাড়িচাপায় মোটরসাইকেলআরোহী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ দুই যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি থানার বাইমাইল ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন কুমিল্লার দেবিদ্বার থানার গুনাইঘর এলাকার বশির হোসেন মোল্লার ছেলে আব্দুল আজিজ মোল্লা (২৫) এবং ময়মনসিংহের হালুয়াঘাট থানাধীন চর বাঙ্গালিয়া এলাকার লাবু মিয়ার ছেলে অজিত অপূর্ব নিখিল (২৯)।

এদের মধ্যে আজিজ মোল্লা ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের (১২তম) শিক্ষার্থী ছিলেন। তারা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

জিএমপি’র কোনাবাড়ি থানার এসআই তাপস কুমার ওঝা জানান, একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন আব্দুল আজিজ মোল্লা ও অজিত অপূর্ব নিখিল। মঙ্গলবার দুপুরে তারা একটি মোটরসাইকেল যোগে ঢাকা থেকে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। পথে দুপুর সোয়া দুইটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি থানাধীন বাইমাইল ব্রিজের ওপর পৌঁছলে মোটরসাইকেলটিকে বিপরীতদিক থেকে আসা একটি গাড়ি ধাক্কা দেয়। এতে তারা সড়কের ওপর ছিটকে পড়েন। এ সময় ওই গাড়িটি তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই দুই যুবক। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *