গাজীপুরে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Slider জাতীয়

পিকআপ ভ্যানে করে পাচারকালে বিপুল পরিমাণ গাঁজাসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১’র সদস্যরা। এসময় তাদের কাছ থেকে সাড়ে ৭০ কেজি গাঁজাসহ, একটি পিকআপ, নগদ সাড়ে ৫ হাজার টাকা ও ২টি মোবাইলফোন সেট জব্দ করা হয়েছে।

গাজীপুরের কালিয়াকৈর থানাধীন সূত্রাপুর এলাকার শিলা বৃষ্টি ফিলিং স্টেশনের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‌্যাব-১’র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- ময়মনসিংহের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে মো: মুন্না (২৯) ও নেত্রকোনার মৃত মাহতাব উদ্দিনের ছেলে খোরশেদ আলম (২৮)।

প্রাথমিক জিঙ্গাসাবাদে আকটকৃতরা র‌্যাবকে জানায়, তারা দীর্ঘদিন গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য নেত্রকোনা জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাইপথে আমদানি করে। পরে সেগুলো বিভিন্ন কৌশলে পণ্যবাহী গাড়িতে করে গাজীপুর ও ঢাকাসহ বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তারা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিকে মাদক পরিবহনে নিত্য নতুন কৌশল অবলম্বন করে আসছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *