এক রাতে ঐশ্বরিয়াকে ১০ কোটি টাকা দিয়েছিলেন পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট!

Slider সারাবিশ্ব

ডেস্ক: নিজের ক্যারিয়ারে বহু সোনালি মুহূর্ত দেখেছেন ঐশ্বরিয়া রাই। তবে অস্বস্তিকর বিতর্কেও জড়িয়েছেন একাধিক বার। কখনো গভীর রাতে নিজের বাড়ির সামনে ‘প্রেমিক’ সালমানের চিৎকার-চেঁচামেচি। কখনো বা স্বামী অভিষেক বচ্চনের সামনেই একমঞ্চে অজয় দেবগণের ‘চুমু’!

এমনই নানা জল্পনায় ঘেরা এই ‘বিশ্বসুন্দরী’র জীবন। যেখানে রয়েছে নানা অস্বস্তিকর ঘটনাও। তেমনি এক ঘটনা ছিল শত্রুভাবাপন্ন প্রতিবেশী দেশ পাকিস্তানের এক সাবেক প্রেসিডেন্টকে জড়িয়ে।

ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারি ঐশ্বরিয়াকে ১০ কোটি টাকা দিয়েছিলেন। ২০০৮ সালে পাক প্রেসিডেন্ট থাকাকালীন তার বাসভবনে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে পারফর্ম করার জন্যই ওই টাকা নিয়েছিলেন ঐশ্বরিয়া। পাকিস্তানের রাজনৈতিক বিশ্লেষক শাহিদ মাসুদকে উদ্ধৃত করে এই খবর জানিয়েছে সংবাদমাধ্যমটি।

প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তানের একটি টেলিভিশন শো-তে জারদারির ঘনিষ্ঠ সূত্রের বরাত উল্লেখ করে শহিদ মাসুদ বলেন, পাক প্রেসিডেন্টের বাসভবনের অনুষ্ঠানে এক রাতে নৃত্য পরিবেশন করেন বলিউড তারকা ঐশ্বরিয়া। বিনিময়ে তাকে ১০ কোটি টাকা দেন জারদারি।

ঘটনার সত্যতা যাচাই করা সম্ভব না হলেও মাসুদের ওই দাবিকে ঘিরে পাকিস্তানের অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন। শোনা যায়, গোটা বিতর্কে মুখ না খুললেও তাতে আহত হয়েছেন ঐশ্বরিয়া। আর নিজের দাবির বিপরীতে কোনো প্রমাণ পেশ করতে পারেননি মাসুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *