বাসায় ভালো বোধ করছেন খালেদা জিয়া: চিকিৎসক

Slider রাজনীতি

হাসপাতালের চেয়ে গুলশানের বাসভবন ফিরোজায় কিছুটা ভালো আছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি সম্মত হলে শনিবার তার একাধিক পরীক্ষা করার কথা রয়েছে। চিকিৎসকরা বাসায় গিয়ে নিয়মিত তার স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন।

খালেদা জিয়ার একজন ব্যক্তিগত চিকিৎসক বলেন, ‘তার অবস্থা স্থিতিশীল। বলা যায়, খারাপের মধ্যেও একটু ভালো আছেন। শনিবার কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হবে। রিপোর্ট পেলে সর্বশেষ আপডেট বলা যাবে।’

ওই চিকিৎসক জানান, বিএনপি নেত্রীর রক্তের হিমোগ্লোবিনও মোটামুটি সন্তোষজনক। এ অবস্থা কত দিন থাকবে সেটাই বড় শঙ্কার। রক্তক্ষরণ বন্ধ আছে। তবে আবার রক্তক্ষরণ হলে পরিস্থিতি সামাল দেওয়া কঠিন হবে। খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের সমন্বয়ক ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, তিনি বাসায় আগের চেয়ে ভালো আছেন। বাসায়ও তাকে রুটিনমাফিক দেখছেন চিকিৎসকরা।

এদিকে খালেদা জিয়াকে বাসায় নেওয়ার পর করোনা সংক্রমণের কথা মাথায় রেখে সেখানে প্রবেশে কড়াকড়ি আরোপ করা হয়েছে। বাইরের কাউকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। নেতাকর্মীদেরও ভিড় করতে দিচ্ছেন না নিরাপত্তাকর্মীরা। হাসপাতালে ৮১ দিনের চিকিৎসা শেষে মঙ্গলবার রাতে বাসভবনে ফিরেছেন বিএনপি চেয়ারপারসন। এবারই তাকে সবচেয়ে বেশি সময় হাসপাতালে কাটাতে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *