বেঁচে দেয়া নাড়িছেঁড়া ধন ফিরে পেলেন মা

Slider টপ নিউজ


চাঁদপুর: অবশেষে মায়ের কোলে ফিরে এলো হতভাগা নবজাতক। চাঁদপুরের মতলব উত্তরে হাসপাতালের বিল পরিশোধ করতে গিয়ে নবজাতককে জনৈক দম্পতির কাছে বিক্রি করে দেয় অসহায় এক মা। এই ঘটনার খবরে প্রশাসনের সহায়তায় মায়ের কাছে ফিরিয়ে দেয়া হয় নবজাতককে। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় উপজেলার ষাটনল এলাকা থেকে শিশুটি উদ্ধার করে মায়ের কোলে সন্তানকে ফিরিয়ে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরিফুল হাসান।

জানা যায়, নবজাতকের নানি শেফালী বেগম ষাটনল ইউনিয়নের প্রবাসীর স্ত্রী তিন কন্যা সন্তানের জননী সীমলা আক্তারের কাছে নবজাতকে বিক্রি করেন। তিনি এই ছেলে শিশুটিকে লালনপালন করার জন্য নিয়েছিলেন।

দুই সন্তানের জননী তামান্না গেল ২৬ জানুয়ারি প্রসব বেদনা নিয়ে ভর্তি হয় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পালস-এইড জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার নামের একটি হাসপাতালে। সিজারের মাধ্যমে জন্ম হয় ফুটফুটে এক ছেলে সন্তান। হাসপাতাল বিল, ঔষধ ও আনুষঙ্গিক খরচের ব্যয় বহন করতে না পেরে ৫০ হাজার টাকায় বাধ্য হয়ে নাড়ি ছেঁড়া ধন বিক্রি করে দেন।

তামান্না ছেংগারচর পৌরসভার বারোআনি গ্রামের বাসিন্দা। পাঁচ বছর আগে তামান্না পার্শ্ববর্তী হানিরপাড় গ্রামের তৈয়ব আলীর ছেলে দিনমজুর আলমের সাথে বিয়ে হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *