শিল্পী সমিতির ভোট গণনা নিয়ে এবার মুখ খুললেন পীরজাদা হারুন

Slider বিনোদন ও মিডিয়া

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে উত্তাল এফডিসি। নির্বাচনের দিন এফডিসিতে প্রবেশ করতে না দেওয়ার বিষয়টিকে অসম্মান ও অপমানজনক দাবি করে নির্বাচন কমিশনার পীরজাদা শহীদুল হারুনকে আজীবন নিষিদ্ধ ঘোষণা করেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলো।

আজ শনিবার ১৮ সংগঠনের পক্ষে পীরজাদা হারুনকে চলচ্চিত্র থেকে আজীবন নিষিদ্ধ করার ঘোষণা দেন পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান। তিনি জানান, ‘টেলিভিশন অভিনয় শিল্পী সংঘও পীরজাদা হারুনকে নাটকে অবাঞ্ছিত ঘোষণার পক্ষে একমত পোষণ করেছেন।’ যদিও নিষিদ্ধ ঘোষণার বিষয়ে শিল্পী সমিতির নির্বাচন কমিশনার পীরজাদা হারুনের কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে তিনি এই নির্বাচনের ভোট গণনা নিয়ে নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘বৈধভাবে আমার কর্তৃক ভোট গণনার ফলাফল, আপিল করার পরও আজ পুনরায় গণনা করে একইরূপ পেয়েছে। সত্য সকল সময়ই সত্য, একরূপ।’

এদিকে, নায়িকা নিপুণের আপিলের পরিপ্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় চলচ্চিত্র নির্বাচনের আপিল বোর্ড ভোট পুনর্গণনা করে। সেখানে আগের ফলাফল সঠিক আছে বলে জানানো হয়েছে। এ সময় আপিল বোর্ডের সঙ্গে উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, নিপুণ, জায়েদ খান ও জয় চৌধুরী। পুনর্গণনার পর নিপুণ গণমাধ্যমকে বলেন, আমি এখন কিছুই বলব না। আগামীকাল বিকেল ৪টায় প্রেসক্লাবে সবকিছু নিয়ে বিস্তারিত জানাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *