শ্রীপুরে নিখোঁজের ৩ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, মামলা

Slider নারী ও শিশু

শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুরে নিখোঁজ স্কুলছাত্রীকে (১৫) তিনদিন পর উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে উপজেলার পটকা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

ঘটনাটি ঘটেছে শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের পটকা গ্রামে। মামলায় অভিযুক্তরা হলেন- পটকা গ্রামের আলমাছের ছেলে মো.নাঈম ও মৃত সামসুলের ছেলে মো. আলমাছ।

ভিকটিমের পারিবারিক সূত্রে জানা যায়, ওই কিশোরী স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। স্কুলে আসা যাওয়ার পথে নাঈম তাকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করতো। গত ২০ জানুয়ারি সকাল ৯টার দিকে স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রী নিখোঁজ হয়। এ ঘটনায় ভিকটিমের মা নাঈমের বিরুদ্ধে ভিকটিমকে রাস্তা থেকে অপহরণ করার অভিযোগ করেন।

অভিযোগের তদন্ত কর্মকর্তা শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জিন্নাহ জানান, ঘটনার পর থেকে নাইম ভিকটিমকে নিয়ে পলাতক ছিলেন। একপর্যায়ে গতকাল শনিবার রাতে পটকা গ্রামে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়। তবে অভিযুক্ত নাঈম পলাতক রয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, ভিকটিমের মায়ের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু হয়েছে। ভিকটিমকে আদালতে সোপর্দ করা হয়েছে। আসামিদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *