শ্রীপুরে যুবলীগ নেতার হাতে ছাত্রলীগ নেতা খুন

Slider গ্রাম বাংলা


গাজীপুরঃ গাজীপুর জেলার শ্রীপুর থানার কাওরাইদ ইউনিয়নে যুবলীগ নেতার হাতে নয়ন শেখ নামে এক ছাত্রলীগ নেতা খুন হয়েছেন।

আজ বৃহস্পতিবার ক্রিকেট খেলাকে কেন্দ্র করে গাজীপুরের শ্রীপুরে ছাত্রলীগের নেতাকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়েছে। রাতে উপজেলার কাওরাইদ বাজারে ঘটনাটি ঘটে।

নিহত ছাত্রলীগ নেতার নাম নয়ন শেখ (৩০)। তিনি পাশের বেলদিয়া গ্রামের আবদুল শেখের ছেলে। নয়ন শেখ কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ছিলেন।

কাওরাইদ গ্রামের মো. রানা জানান, গতকাল বিকেলে কাওরাইদ কে এন উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। খেলায় দুই পক্ষের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। ওই ঘটনায় খেলোয়াড়দের একটি পক্ষ আরেক পক্ষকে দায়ী করে নয়ন শেখকে সুরাহার জন্য জানায়। ঘটনা জেনে নয়ন শেখ কাওরাইদ ইউনিয়ন যুবলীগ নেতা খায়রুল মীরের ছেলে অনুভবকে (১৪) ডেকে তাঁর অফিসে নিয়ে মারধর করেন।

নয়ন শেখের বড় ভাই রতন শেখ জানান, ওই ঘটনায় গতকাল সন্ধ্যার পর কাওরাইদ বাজারে দেশীয় অস্ত্র হাতে মহড়া দেন খায়রুল মীরসহ তাঁর সহযোগীরা। পরে রাত সাড়ে ৮টার দিকে নয়ন শেখকে দলের কার্যালয়ে প্রায় ঘণ্টাখানেক অবরুদ্ধ করে রাখেন তাঁরা। এক পর্যায়ে দলের কার্যালয়ের ভেতর ঢুকে নয়ন শেখের ওপর হামলা চালান খায়রুলসহ তাঁর লোকজন। দৌড়ে পালানোর সময় তাঁকে (নয়ন) ধাওয়া করা হয়। এক পর্যায়ে রেলওয়ের একটি পুকুরে পড়ে গেলে সেখানে পিটিয়ে হত্যা করা হয় নয়নকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *